বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা 1

পূর্ব দিল্লি থেকে ভারতের প্রাক্তন ওপেনার তথা বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের জয় নিশ্চিত মনে হচ্ছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর বিজেপী প্রার্থী গৌতম গম্ভীর ১.৫ লক্ষ্য ভোটে এগিয়ে রয়েছেন। তার সমর্থকদের তার জয় পাকা মনে হচ্ছে আর তিনি উৎসব পালন করাও শুরু করে দিয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে গৌতম গম্ভীরের বিপক্ষে আম আদমি পার্টি আতিশি মার্লনা আর কংগ্রেসের অরবিন্দর সিং লাভলি ছিলেন।

গম্ভীর,আতিশি আর অরবিন্দর দুজনের উপর পড়লেন ভারি

বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা 2

এখনো পর্যন্ত তাজা রিপোর্টের মোতাবেক,গৌতম গম্ভীর, আতিশি আর অরবিন্দর দুজনের উপরেই ভারি পড়েছেন। গম্ভীর যেখনে ৩ লাখ ১০ হাজার ভোট পেয়েছেন সেখানে কংগ্রেসের অরবিন্দর সিং লাভলি ১ লাখ ৫৩ হাজার ভোটই পেয়েছেন। আম আদমি পার্টির প্রার্থী আতিশি এখনো পর্যন্ত মাত্র ১ লাখ ১০ হাজার ভোটই পেয়েছেন। অন্যদিকে ভারতীয় সমাজবাদী পারটির সঞ্জয় কুমার মাত্র ১০,০০০ ভোটই পেয়েছেন।

গম্ভীর দিল্লির সিএম অরবিন্দ কেজরিওয়ালের করলেন অপমান

বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা 3

ভারতীয় দলের প্রাক্তন তারকা ওপেনার ব্যাটসম্যান এবং পূর্ব দিল্লি থেকে বিজেপির প্রার্থী গৌতম গম্ভীর বিজেপির জয়কে দেখে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে দিল্লির সিএম অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে ঠাট্টা করেছেন। ভারতীয় দলের প্রাক্তন তারকা ওপেনার ব্যাটসম্যান গৌতম গম্ভীর হিন্দিতে টুইট করে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে লেখেন,

“এই নির্বাচনে অরবিন্দ কেজরিওয়াল নিজের বিবেক আর সততা খুইয়েছে, ৮ মাসে নিজের গদি খোয়াবে! যতটা নোংরা আপ দিল্লিতে ছড়িয়েছে, ততটাই পদ্ম দিল্লিতে ফুটবে!!”

এখানে দেখুন গম্ভীরের টুইট

বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা 4

পরিচিত হন বিতর্কিত টুইট আর বয়ানের জন্য

বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা 5

আপনাদের জানিয়ে দিই যে গৌতম গম্ভীর সবসময়ই নিজের বিতর্কিত বয়ান আর টুইটের জন্য পরিচিত। আর নিজের জয়কে কাছে থেকে তিনি আরো একবার বিতর্কিত টুইট করেছেন। তিনি এর আগেও আম আদমি পার্টির উপর কড়া প্রহার করেছেন আর আরো একবার তিনি আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে নিজের নিশানা বানালেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *