চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটারে প্রেমে পড়েছেন গৌতম গম্ভীর 1

আইপিএল ২০২১ -এর প্রথম পর্ব শেষ হয়েছে এবং প্লে অফে জায়গা করে নেওয়া চারটি দলের নাম চূড়ান্ত করা হয়েছে। চেন্নাই সুপার কিংস প্লে -অফে জায়গা করে নেওয়া প্রথম দল। এই বছর চেন্নাই সুপার কিংসের অসাধারণ প্রত্যাবর্তনের কারণ ছিল তাদের দলের ওপেনার ফাফ ডু প্লেসিস এবং রুতুরাজ গায়কওয়াড়, যারা অসাধারণ ভাবে দল খুলেছিলেন এবং দুজনেই কমলা কাপের দৌড়ে ব্যস্ত। একদিকে, প্লেসিস মোট ৫৪৬ রান করেছিলেন, গায়কওয়াড় এই মরসুমে এ পর্যন্ত ৫৩৩ রান করেছেন।

চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটারে প্রেমে পড়েছেন গৌতম গম্ভীর 2

এদিকে, ভারতের প্রাক্তন বাঁহাতি ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীর বলেছেন যে ডু প্লেসিস তাকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে এবং টি-টোয়েন্টি ব্যাটসম্যান হিসেবে তিনি অত্যন্ত বিপজ্জনক। ইএসপিএন ক্রিকইনফোর সাথে কথা বলার সময় প্রাক্তন ক্রিকেটার বলেন, “আমি কখনো ভাবিনি যে সে টি -টোয়েন্টিতে এত বিপজ্জনক ব্যাটসম্যান হবে। হ্যাঁ সে সিএসকে -র জন্য রান করেছে, কিন্তু শেন ওয়াটসন যেমন তার ছাপ রেখেছেন, তেমনি ডু প্লেসিসও। এটা একসাথে দেখতে পাওয়া যায় না। তিনি রান তুলতেন এবং ৩০ বলে ৫০ রান পেতেন কিন্তু তিনি প্রতিপক্ষের বোলারদের খুব বেশি বিরক্ত করতেন না। তিনি কখনই সম্পূর্ণ ম্যাচজয়ী হতে পারেন না। ১০০ রান করেছে। এ কারণেই ফাফ ডু প্লেসিস শুধু আমার জন্য নয়, অনেকের জন্যই প্রত্যাশা পূরণ করেছেন।”

চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটারে প্রেমে পড়েছেন গৌতম গম্ভীর 3
Chennai Super Kings’ Faf du Plessis bats during the VIVO IPL cricket T20 match against the Sunrisers Hyderabad , in Mumbai, India, Tuesday, May 22, 2018. (AP Photo/Rajanish Kakade)

গম্ভীর বিশ্বাস করেন যে ডু প্লেসিস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলে অনেক সুবিধা পেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *