গৌতম গম্ভীর জানালেন সেই বোলারের নাম, যিনি আটকাতে পারেন অ্যান্দ্রে রাসেলকে

টি-২০ ক্রিকেট ফর্ম্যাটে এক সে এক খতরনাক ব্যাটসম্যান রয়েছেন। টি-২০ ক্রিকেট খেলায় কিছু ব্যাটসম্যান এতটাই খতরনাক যে তাঁদের বোলাররা ভয় পেয়ে যান। এই ব্যাটসম্যানদের মধ্যে ওয়েস্টইন্ডিজের কিছু ব্যাটসম্যানদের নাম বিশেষভবে নেওয়া জয়। ওয়েস্টইন্ডিজের এই ব্যাটসম্যানদের মধ্যে অ্যান্দ্রে রাসেলের নাম আপনাআপনিই এসে পড়ে।

টি-২০ ক্রিকেটে অ্যান্দ্রে রাসেল সবচেয়ে খতরনাক ব্যাটসম্যান

গৌতম গম্ভীর জানালেন সেই বোলারের নাম, যিনি আটকাতে পারেন অ্যান্দ্রে রাসেলকে 1

ওয়েস্টইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যানদের মধ্যে একজন অ্যান্দ্রে রাসেলের টি-২০ ক্রিকেটে কতটা খতরনাক রূপ এটা সম্পূর্ণ ক্রিকেট জগত দেখেছে। অ্যান্দ্রে রাসেল কোনো সন্দেহ ছাড়াই একজন অসাধারণ ব্যাটসম্যান। ক্রিকেট জগতের বেশকিছু টি-২০ লীগে খেলা রাসেল আইপিএলের গত বেশকিছু বছর ধরে খেলছেন। আইপিএলে রাসেল কলকাতা নাইট রাইডার্স দলে রয়েছেন যিনি তাদের হয়ে নিয়মিত অসাধারণ প্রদর্শন করেন।

ডেভিড হাসির মনে হয় যে রাসেল টি-২০তে ডবল সেঞ্চুরি করতে সক্ষম

গৌতম গম্ভীর জানালেন সেই বোলারের নাম, যিনি আটকাতে পারেন অ্যান্দ্রে রাসেলকে 2

অ্যান্দ্রে রাসেলের শক্তি কী এটা না শুধু তার সমর্থকরা বরং প্রাক্তন ক্রিকেটাররাও জানেন। তিনি আইপিএলে গত মরশুমে ধামাকেদার ব্যাটিংয়ে সকলকে অনুভব করিয়েছেন যে তিনি কী করতে সক্ষম। তাই অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার আর আইপিএলে কেকেআরের মেন্টর ডেভিড হাসি এটাও বলে দিয়েছেন যে আইপিএলে কোনো ম্যাচে রাসেল ডবল সেঞ্চুরি করার সক্ষমতাও রাখেন। অ্যান্দ্রে রাসেলের ব্যাপারে এই বড়ো কথাটি ডেভিড হাসি বলেছেন।

গম্ভীর জানিয়েছেন রাসেলকে থামানো বোলারের নাম

গৌতম গম্ভীর জানালেন সেই বোলারের নাম, যিনি আটকাতে পারেন অ্যান্দ্রে রাসেলকে 3

তো অন্যদিকে কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর আইপিএলে রাসলে আটাকানো বোলারের নাম জানিয়েছেন। গম্ভীরের দৃষ্টিতে মাত্র একজন বোলার রয়েছেন যিনি রাসেলের পাওয়ার হিটিং আটকাতে পারেন। তাঁর নাম জসপ্রীত বুমরাহ। গৌতম গম্ভীর বলেছেন যে, “আইপিএলে দুই বা তিনজন বোলার এমন হতে পারেন যারা ওকে সমস্যায় ফেলতে পারেন। কিন্তু তার আগে আর কেউ নয়। আমি হয়তো জসপ্রীত বুমরাহের মতো বোলারকে দেখি যিনি অ্যান্দ্রে রাসেলকে সমস্যায় ফেলতে পারেন”।

গৌতম গম্ভীর আগে বলেছেন যে, “স্বাভাবিকভাবেই যদি আপনি দুর্দান্ত হিটিং ফর্মে থাকেন তো ক্রিকেটের গুনবত্তা আর বোলিং আলাদা হতে পারে, কিন্তু অ্যান্দ্রে রাসেল একজন আত্মবিশ্বাসে ভরা খেলোয়াড়। যদি ওর আত্মবিশ্বাস বেশি থাকে তো বোলিং কোনো গুরুত্ব রাখে না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *