করোনা আক্রান্তদের জন্য গৌতম গম্ভীর করলেন এই কাজ, জানলে সম্মান বেড়ে যাবে তাঁর প্রতি 1

ঈশ্বরের বানানো এই সুন্দর পৃথিবী এই মুহূর্তে সম্পূর্ণভাবে লকডাউন হয়ে গিয়েছে। মানুষ নিজেদের বাড়িতে বন্দী হয়ে রয়েছে আর পরিস্থিতি সম্পূর্ণ ডাউন হয়ে গিয়েছে। আজ বিশ্বজুড়ে মানুষ যে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তার একটা বড়ো কারণ করোনার মতো ভয়ঙ্কর ভাইরাসের সব জায়গায় ছড়িয়ে পড়া।

করোনা পুরো বিশ্বকে করেছে আক্রান্ত

করোনা আক্রান্তদের জন্য গৌতম গম্ভীর করলেন এই কাজ, জানলে সম্মান বেড়ে যাবে তাঁর প্রতি 2

চিন থেকে গত বছর ডিসেম্বরে উৎপন্ন হওয়া করোনা ভাইরাস এখন পুরো বিশ্বকেই আক্রান্ত করেছে। এরপর বিশ্বের ১৮৮ দেশের মানুষকে ভীত এবং সন্ত্রস্ত দেখাচ্ছে। করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে রেখেছে যার আতঙ্কে বাঁচা মানুষকে অসহায় অবস্থায় দেখা যাচ্ছে। সকলেই এর বিরুদ্দধে নিজের মতো করে লড়ছেন কিন্তু এর মধ্যে কিছু কমতির কারণে সমস্যারও সম্মুখীন হতে হচ্ছে।

ভারতে বাড়ছে করোনার প্রভাব এখন সাহায্যকারীরাও আসছেন সামনে

করোনা আক্রান্তদের জন্য গৌতম গম্ভীর করলেন এই কাজ, জানলে সম্মান বেড়ে যাবে তাঁর প্রতি 3

বিশ্বজুড়ে দেশগুলিতে করোনা এখন ছড়িয়ে পড়েছে যার প্রভাবে ভারতও ছাড় পায়নি। আর এখানে করোনা ধীরে ধীরে ছড়িয়ে পড়েছে। এখন তো ভারতে প্রায় প্রত্যেকটা জায়গায় করোনা আগুনের মতো ছড়িয়ে পড়েছে যার বিরুদ্ধে সংঘর্ষ জারি রয়েছে। ভারতে প্রত্যেকদিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই কারণে এখন ভারতীয়রাও ভয় আর আতঙ্কের মধ্যে বেঁচে রয়েছে। এর মধ্যে সাহায্যকারীরাও এগিয়ে আসছেন যারা মানব সেবার জন্য নিজের নিজের মতো করে সাহায্য করার চেষ্টা করছেন।

গৌতম গম্ভীর দিল্লি সরকারকে নিজের এমপি কোটা থেকে ৫০ লক্ষ টাআর সাহায্যের ঘোষণা করলেন

এর মধ্যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান গৌতম গম্ভীরও সাহায্যের হাত এগিয়ে দিয়েছেন। গৌতম গম্ভীর ভারতে বেড়ে চলা করোনার আতঙ্কের মধ্যে নিজের সাংসদ কোটা থেকে ৫০ লাখ টাকা ফাণ্ডের সাহায্যের ঘোষণা করেছেন। গৌতম গম্ভীর এমনিতেও সামাজিক কাজের জন্য এগিয়ে আসেন আর এবার তিনি করোনার চিকিৎসা উপকরণের জন্য বড়ো সাহায্যের ঘোষণা করেছেন।
গৌতম গম্ভির দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে একটি চিঠি লিখে নিজের তরফে করা এই সাহায্যকে হাসপাতালে ব্যবহার করার আবেদন জানিয়েছেন। এই চিঠিতে গম্ভীর লিখেছেন যে দিল্লি সকারের হাসপাতালে চিকিৎসার জন্য আমার এমপিলেড থেকে ৫০ লাখ টাকার সাহায্যের দরকার পড়বে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *