বিসিসিআই সভাপতি হওয়ার আগে সৌরভ গাঙ্গুলী এই প্লেয়ারের কাছে চেয়েছেন সাপোর্ট

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে বিসিসিআইয়ের প্রেসিডেন্টের জন্য নমিনেট করা হয়েছে। ২৩ অক্টোবর দাদার এই পদে নিযুক্তি হয়ে যাবে। গাঙ্গুলীর বিসিসিআইয়ের বসের পদ পাওয়ায় ভারতীয় ক্রিকেটই নয় বরং বিদেশী ক্রিকেটার্সরাও খুশি প্রকাশ করেছেন। ভারতের সমস্ত দিগগজ ক্রিকেটাররা গাঙ্গুলীকে শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় হরভজন সিংও দাদাকে শুভেচ্ছা জানিয়ে পোষ্ট করেছিলেন আর দাদা তাকে টুইটারে রিপ্লাইও দিয়েছেন।

হরভজন সিং দাদাকে দিয়েছেন শুভেচ্ছা

টিম ইন্ডিয়ার জুহুরী বলে মানা সৌরভ গাঙ্গুলীর সঙ্গে অন ফিল্ড দীর্ঘ সময় কাটানো হরভজন সিং দাদাকে শুভকামনা দিয়ে পোষ্ট করে ক্যাপশনে লিখেছেন, “আপনি এমন একজন লীডার, যিনি অন্যকে লীডার বানানোর জন্য শক্তি দিয়েছেন। আপনাকে বিসিসিআইয়ের সভাপতি হওয়ার জন্য অনেক শুভেচ্ছা। আপনাকে আসন্ন সময়ের জন্য অনেক অনেক শুভকামনা”।

ভাজ্জির টুইটের রিপ্লাই করে দাদা চেয়েছেন সমর্থন

ভারতীয় ক্রিকেট দলের দিগগজ স্পিনার হরভজন সিংয়ের শুভেচ্ছা টুইটে সৌরভ গাঙ্গুলী টুইট করে জবাব দিয়েছেন আর লিখেছেন, “ধন্যবাদ ভাজ্জু, তোমার সমর্থন তেমনই চাই যেমন তুমি ভারতের হয়ে ম্যাচ জেতাতে এক প্রান্ত থেকে লাগাতার বোলিং করতে”।

সৌরভ গাঙ্গুলী ভাজ্জিকে বানিয়েছিলেন চ্যাম্পিয়ন প্লেয়ার

বিসিসিআই সভাপতি হওয়ার আগে সৌরভ গাঙ্গুলী এই প্লেয়ারের কাছে চেয়েছেন সাপোর্ট 1

সৌরভ গাঙ্গুলীর অধিনায়কত্বে টিম ইন্ডিয়া যতই কোনো আইসিসি খেতাব না জিতুক কিন্তু জুহুরীর মত খেলোয়াড়দের পরখ করে দেখা সৌরভ গাঙ্গুলী সমস্ত ম্যাচ উইনার প্লেয়ার টিম ইন্ডিয়াকে দিয়েছেন। এই তালিকায় হরভজন সিংয়ের নামও শামিল রয়েছে। ভাজ্জির জন্য অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ তার কেরিয়ারের টার্নিং পয়েন্ট। এই ম্যাচে অধিনায়কত্ব করেছিলেন গাঙ্গুলী আর ভাজ্জিকে বোলার হিসেবে আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে নিয়ে যান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন টেস্ট ম্যাচে ভাজ্জি মোট ৩২টি উইকেট নিয়েছিলেন। এর সঙ্গেই ভাজ্জি ওই সিরিজে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারও ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *