Dhoni-pant এর তুলনা করে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান, শুনলে অবাক হতে হবে

আইপিএল ২০২২ এ বেশকিছু খেলোয়াড় ভাল প্রদর্শন করতে পারেননি। তাদের মধ্যে একজন হলে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক আর উইকেটকিপার ঋষভ পন্থ।(Rishabh Pant) যাকে নিয়ে এখন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) সভাপতি সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) একটি বড় বয়ান দিয়েছেন। তিনি পিটিআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে ঋষভ পন্থকে সমর্থন করেছেন। ছাড়াও সৌরভ, বিরাট কোহলি (Virat Kohli) আর রোহিত শর্মাকেও (Rohit Sharma) সমর্থন করেছেন।

ঋষভ পন্থকে নিয়ে সৌরভ গাঙ্গুলী বললেন এই কথা

Sourav Ganguly Counters Virat Kohli, Says Let Rishabh Pant Go Through MS  Dhoni Chants | Cricket News

আইপিএলের পঞ্চদশ মরশুমে ঋষভ পন্থের ব্যাট থেকে তার জনপ্রিয়তা অনুযায়ী প্রদর্শন দেখতে পাওয়া যায়নি। ডিআরএস নিয়ে তার সিদ্ধান্তও বেশ কয়েকবার ভুল হয়েছে। তা সত্ত্বেও বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী পন্থকে সমর্থন করেছেন। গাঙ্গুলী বলেছে যে ধোনির সঙ্গে পন্থের তুলনা করা সঠিক নয়। পিটিআইয়ের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে তিনি বিরাট কোহলি আর রোহিত শর্মাকেও সমর্থন করেছেন। সৌরভ বলেন,

“পন্থের তুলনা ধোনির সঙ্গে করবেন না। ধোনির কাছে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। ও আইপিএল, টেস্ট আর একদিনের ম্যাচ মিলিয়ে ৫০০ এর বেশি ম্যাচে অধিনায়কত্ব করেছে। ধোনির সঙ্গে পন্থের তুলনা সঠিক নয়। সকলেই মানুষ। ভুল হবে কিন্তু অধিনায়ক হিসেবে রোহিতের রেকর্ড দুর্দান্ত। পাঁচটি আইপিএল খেতাব, এশিয়াকাপ জয়ী, ও যে কটি ম্যাচে অধিনায়কত্ব করেছে, সেটা জিতেছে, এই কারণে অধিনায়ক হিসেবে ওর রেকর্ড ভাল। ভুল তো হবেই কারণ ওরা সকলেই মানুষ”।

সৌরভ আরও বলেন,

“ও ভীষণই ভাল খেলোয়াড়। আমার বিশ্বাস যে ও রানে ফিরবে। ও এত ক্রিকেট খেলে যে বেশ কয়েকবার ফর্ম হারিয়ে ফেলে। কোহলি শেষ ম্যাচে ভীষণই ভাল খেলেছে, বিশেষ করে যখন আরসিবির তা দরকার ছিল। এই কারণে ও এত খুশি ছল যে আরসিবি কোয়ালিফাই করে ফেলেছে। ওরা সকলেই মহান খেলোয়াড়, এটা সময়ের ব্যাপার, যখন ওরা নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করবে”।

এমন থেকেছে ঋষভ পন্থের প্রদর্শন

Dhoni-pant এর তুলনা করে সৌরভ গাঙ্গুলী দিলেন এই বড় বয়ান, শুনলে অবাক হতে হবে 1

যদি আইপিএল ২০২২ এ ঋষভ পন্থের প্রদর্শনের কথা বলা হয়, তো পন্থ আইপিএলের চলতি মরশুমে ১৪টি ম্যাচে খেলেছেন আর ৩০.৯১ গড়ে মোট ৩৪০ রান করেছেন। পুরো মরশুমে তার ব্যাট থেকে সেঞ্চুরি বা হাফসেঞ্চুরি ইনিংস দেখতে পাওয়া যায়নি। তার দলও লীগ স্টেজের পর পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে রয়েছে আর প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারেনি। এছাড়াও তিনি ডিআরএস নিয়েও শিরোনামে উঠে এসেছেন।

Leave a comment

Your email address will not be published.