সৌরভ গাঙ্গুলীর ব্র্যাণ্ড ভ্যালুর উপরও দেখা যাচ্ছে অসুস্থতার প্রভাব, এই ব্র্যান্ড ফেরত নিল বিজ্ঞাপন

সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর বিসিসিআইয়ের বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলীকে হার্টের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যার প্রভাব সৌরভ গাঙ্গুলীর বাকি প্রোজেক্টেও দেখতে পাওয়া যাচ্ছে।
আসলে শনিবার প্রাক্তন ভারত অধিনায়কের অ্যাঞ্জিওপ্ল্যাস্টি অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। সম্ভাবনা ছিল যে বুধবার দাদাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। এছাড়াও তার স্বাস্থ্য নিয়ে আসা খবরের পর সোশ্যাল মিডিয়া ইউজাররা সেই অ্যাডগুলিকে জমিয়ে ট্রোল করেছেন তিনি যার অংশ ছিলেন।

আদানি ভিলমোর অস্থায়ীভাবে বন্ধ করল দাদার বিজ্ঞাপন

সৌরভ গাঙ্গুলীর ব্র্যাণ্ড ভ্যালুর উপরও দেখা যাচ্ছে অসুস্থতার প্রভাব, এই ব্র্যান্ড ফেরত নিল বিজ্ঞাপন 1

আসলে আদানি ভিলমোর সেই সমস্ত অ্যাড অস্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে যেখানে প্রকাতন ভারতীয় অধিনায়ককে একতি কুকিং অয়েলের প্রচার করতে দেখা যাচ্ছে। সূত্রের মোতাবেক ব্র্যান্ড আগামি কিছুদিন পর্যন্ত এই অ্যাডটি চালাতে চায় না। গাঙ্গুলী বর্তমানে কলকাতার উডল্যান্ড হাসপাতালে নিজের হার্টের সমস্যা থেকে সুস্থ হচ্ছে। একজন টুইটার ইউজার টুইট করে সেই ব্র্যান্ডকে ট্রোল করেছেন যার কুকিং ওয়েলের প্রচার সৌরভ গাঙ্গুলী করেছিলেন। ওই ইউজার নিজের টুইটে লেখেন যে, “ওই বিজ্ঞাপনটি মনে পড়ল, ’৪০ বছর হয়ে গেলে কী কী ছাড়তে হবে’, আমার ফরচুনের ব্র্যান্ড ম্যানেজারের অবস্থার ব্যাপারে ভেবে ভেবে আশ্চর্য লাগছে। গেট ওয়েল সুন দাদা”।

বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন বিসিসিআই সভাপতি

সৌরভ গাঙ্গুলীর ব্র্যাণ্ড ভ্যালুর উপরও দেখা যাচ্ছে অসুস্থতার প্রভাব, এই ব্র্যান্ড ফেরত নিল বিজ্ঞাপন 2

৪৮ বছর বয়সী বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর বর্তমান পরীক্ষায় এটা জানা গিয়েছে যে তার তিনটি আর্টারি ৭০ শতাংশ ব্লক হয়ে গিয়েছে। মেডিকেল বোর্ডের সিদ্ধান্তের পর এটা ঠিক হবে যে তার আগামিতে অপারেশনের প্রয়োজন রয়েছে কী না। দাদার সঙ্গে খেলা তার প্রাক্তন খেলোয়াড়রা আর কোচেরা একটি ওয়েবসাইটে কথা বলতে গিয়ে বলেছেন যে এখন আমাদের ডাক্তারদের সিদ্ধান্তের অপেক্ষা করতে হবে। যার আসার সম্ভাবনা বুধবার রয়েছে বলে মনে করা হচ্ছে।

ভারতের সফল অধিনায়কদের একজন সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলীর ব্র্যাণ্ড ভ্যালুর উপরও দেখা যাচ্ছে অসুস্থতার প্রভাব, এই ব্র্যান্ড ফেরত নিল বিজ্ঞাপন 3

নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে সৌরভ গাঙ্গুলী ভারতের হয়ে ১১৩টি টেস্ট আর ৩১১টি ওয়ানডে আন্তর্জাতিক যথেষ্ট ভালো ক্রিকেট খেলেছেন। দাদাকে আজও ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে গোনা হয়ে থাকে। ব্যাটসম্যান হিসেবেও গাঙ্গুলী দুর্দান্ত যোগদান দিয়ে টেস্ট আর ওয়ানডেতে ক্রমশ: ৭২১২ আর ১১৩৬৩ রান করেছেন। স্পোর্টস উইকি প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলীর যত দ্রুত সম্ভব সুস্থতার কামনা করছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *