শাহরুখের বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ খণ্ডন করলেন গম্ভীর, কী সেই অভিযোগ! 1
শাহরুক খান ও গৌতম গম্ভীর

দীর্ঘদিন ধরেই একটা অভিযোগ ছিল কলকাতা নাইট রাইডার্সের কর্ণধার শাহরুখ খানের বিরুদ্ধে। তিনি নাকি দল গঠনের বিভিন্ন সিদ্ধান্তে খুব নাক গলান। এই নিয়ে নাকি পূর্বে অনেক সমস্যাও হয়েছে। এমনই এক গুরুতর অভিযোগ বেশ কিছুবছর ধরে আইপিএলের আনাজে কানাজে ঘোরাফেরা করেছে। কিন্ত এবার সেই অভিযোগ সরাসরি খণ্ডন করলেন খোদ কেকেআরের অধিনায়ক গৌতম গম্ভীর।

শুধু ক্রিস লিন নন, ইডেনে দলের ‘আসল’ মানুষটিকেই পাচ্ছে না কেকেআর!

একটি ক্রীড়া বিষয়ক ওয়েবসাইটের হয়ে ক্রিকেট বিশেষজ্ঞ হর্ষ ভোগলে যখন এই কথাই দিল্লির এই ক্রিকেটারকে জিজ্ঞাসা করেন, তখন তিনি বলেন, “শাহরুখ দলগঠন ও টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে নাক গলায় এমন একটা অভিযোগ আমিও শুনেছি। কিন্তু আমি এই সাত বছরে এমন কিছু লক্ষ্য করিনি। ওর সঙ্গে আমি অনেক আড্ডা দিই। কিন্তু সেখানে খেলা বা অভিনয় নিয়ে কোনও প্রসঙ্গ ওঠেনা।”

কেকেআর অধিনায়কের এই মন্তব্যে এক লহমায় বলিউড বাদশার এই গরল নিশ্চিহ্ন হয়ে যায়। গম্ভীর আরও বলেন, “বরং আড্ডা দেওয়ার সময় ও বলে, খেলা বাদে অন্য কিছু নিয়ে কথা বলতে। খেলার দিকটা পুরোপুরি আমাদের উপরেই ছেড়ে দিয়েছে। ওর সঙ্গে অভিনয় নিয়েও আলোচনা করলে রেগে যায়।”

নিঃসন্দেহে কলকাতা নাইট রাইডার্স আইপিএলের এক অন্যতম জনপ্রিয় দল। আর এই জনপ্রিয়তার অন্যতম কারণই হল শাহরুখ খানের ব্রান্ড ভ্যালু। ফলে দলের মধ্যে তাঁর কথারও গুরুত্ব থাকবে এটাই স্বাভাবিক। এদিকে এখনও পর্যন্ত আইপিএলে কেকেআরের যাত্রাটা বেশ ভালই কেটেছে। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের পরে কেকেআরই দু’বার চ্যাম্পিয়ন হয়েছে। প্রথম সংস্করণেও সাফল্য পেয়েছে কেকেআর, তবে সেই সাফল্য এসেছে ব্যবসায়িক দিক থেকে। সেই মরশুমে অন্যান্য ফ্রাঞ্চাইজিগুলি লাভের মুখ না দেখতে পারলেও, কেকেআর তা দেখেছিল। যদিও ব্যবসায়িক দিক থেকে পরের মরশুমগুলিতে খুব একটা আশানুরূপ ফল করতে পারেনি বাদশার এই ফ্রাঞ্চাইজি।

ব্র্যান্ড ভ্যালুতে শাহরুখের পরেই বিরাট কোহলি

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *