মজার টুইটে মজলো আইপিএলে'র দুই দল ! নিষ্পত্তি ঘটালো যুবরাজ সিং 1

হঠাৎই টুইটারে মজার বাক‍্যলাপে মাতলো আইপিএলের দুই দল, রাজস্থান র‍য়‍্যালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ।দুই দলের টুইটে জড়িয়ে পড়লেন একে একে যুবরাজ সিং, বেন স্টোকস,স্টুয়ার্ট ব্রড এবং ডেভিড ওয়ার্নারের মতো তারকারা।যদিও এক্ষেত্রে শেষ হাসি হাসলো হায়দ্রাবাদ।

ঘটনার শুরু রাজস্থান রয়‍্যালসের একটি টুইটের মাধ্যমে।সেখানে তারা লেখেন, তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বেন স্টোকসের লেখা বইয়ের।যেখানে তিনি সমালোচনা করেছেন একাধিক অজি ক্রিকেটারদের, বিশেষ করে ওয়ার্নারের।

মজার টুইটে মজলো আইপিএলে'র দুই দল ! নিষ্পত্তি ঘটালো যুবরাজ সিং 2

আইপিএলে হায়দ্রাবাদের হয়ে খেলতে দেখা যায় ওয়ার্নার কে। তাদের তরফে জবাব দেওয়া হলে, রাজস্থানের তরফে টুইটে আনা হয় ব্রডকে।যার সামনে ওয়ার্নারকে ২০১৯ এর এ্যসেজে কঠিন পরীক্ষার মুখে পড়তে হয়েছিল।যদিও গোটা ঘটনার নিঃস্পত্তি সাধন হয় হায়দ্রাবাদের এক্ষেত্রে যুবরাজ সিংকে নিয়ে আসায়।যিনি ২০০৭ এর টি টোয়েন্টি বিশ্বকাপে ব্রডকে ছয় বলে ছয়টি ছয় মেরেছিলো।

প্রসঙ্গত, ” ওন ফায়ার ” নামে লেখা সেই বইটিতে ওয়ার্নারের তীব্র সমালোচনা করেছেন স্টোকস।উঠে এসেছে হেডিংলেতে ওয়ার্নারের ১৩৫ রানের ইনিংসের কথা।

প্রসঙ্গত, এবারের এ্যসেজের তৃতীয় টেস্টে স্টোকসের ইনিংস মনে রাখবে সকল ক্রিকেট প্রেমীরা।৩৫৯ রানের টার্গেট চেজ করতে গিয়ে একসময় যখন ইংল্যান্ডের স্কোর কার্ড ” ২৮৬/৯ ” তখন ত্রাতার ভুমিকায় অবতীর্ণ হন বেন।খেলেন ১৩৫ রানের দুরন্ত এক ইনিংস।যা জয় এনে দেয় ইংল্যান্ড দলকে।

মজার টুইটে মজলো আইপিএলে'র দুই দল ! নিষ্পত্তি ঘটালো যুবরাজ সিং 3

এবারের এ্যসেজ সিরিজ ২-২ অমীমাংসিত ফলাফলের মধ্যে দিয়ে শেষ হলেও , ২০১৭-১৮ সালে ঘরের মাঠে এ্যসেজ জয়ের দরুন ঐতিহ‍্যের ট্রফি দখলে রাখে অজি দল।

অন‍্যদিকে আইপিএল প্রসঙ্গ উঠলে, যুব‍রাজ এবং ব্রড।দুজনেই বর্তমানে অপ্রাসঙ্গিক।প্রাক্তন এই ভারতীয় তারকা অলরাউন্ডার ইতিমধ্যে অবসর নিয়েছেন , অন‍্যদিকে ইংল্যান্ড পেসার সাদা বলের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে বর্তমানে টেস্টে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছে।মজার টুইটে মজলো আইপিএলে'র দুই দল ! নিষ্পত্তি ঘটালো যুবরাজ সিং 4

ওয়ার্নার এবং স্টোকসকে, পরের বারের আইপিএলে’র জন্যে ধরে রেখেছে তাদের দল।ইতিমধ্যে শোনা যাচ্ছে , আসছে বছর আইপিএলে হায়দ্রাবাদের অধিনায়কত্ব করার সুযোগ পেতে পারেন ওয়ার্নার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *