বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে প্রাক্তন পাকিস্তানি বোলার করলেন এই ভবিষ্যৎবাণী! ভাইরাল ভিডিও 1

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) কিংবদন্তি বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট একেবারেই কথা বলছে না। একের পর এক ম্যাচে ফ্লপ হচ্ছেন তিনি। তার খারাপ ফর্মের মধ্যে, পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার মহম্মদ আসিফের (Mohammad Asif) একটি পুরানো ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে তিনি কোহলির সবচেয়ে বড় দুর্বলতার কথা বলেছেন।

বিরাট কোহলি কীভাবে পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন

আসলে মহম্মদ আসিফ জানিয়েছিলেন বিরাট কোহলি কীভাবে পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন এবং তারপর ফর্মে ফেরা তাঁর পক্ষে সহজ হবে না। কভার ড্রাইভ ক্রিকেট ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় আসিফ বলেন, “বিরাট কোহলি একজন নিচের হাতের খেলোয়াড়। তিনি ভালো করছেন কারণ এই মুহূর্তে তিনি খুবই ফিট। যত তাড়াতাড়ি তার ফর্ম কমে যায়, আমি মনে করি না সে ফিরতে পারবে।”

একের পর এক ইনিংসে বড় স্কোর গড়তে হিমশিম খাচ্ছেন কোহলি

विराट कोहली आईपीएल में लगातार फ्लॉप हो रहे हैं (Photo Credit - IPLT20)

মহম্মদ আসিফ আরও বলেছিলেন যে শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) বিরাট কোহলির চেয়ে ভাল খেলোয়াড় ছিলেন কারণ তিনি উপরের হাতে খেলতেন এবং তার কৌশল খুব ভাল ছিল। আসুন আমরা আপনাকে বলি যে এই আইপিএল মরসুমে, বিরাট কোহলির ব্যাট সম্পূর্ণ নীরব বলে মনে হচ্ছে। একের পর এক ইনিংসে বড় স্কোর গড়তে হিমশিম খাচ্ছেন কোহলি। চলতি মরসুমে এখন পর্যন্ত খেলা ৮ ম্যাচে মাত্র ১১৯ রান করতে পেরেছেন তিনি। এই সময়ে তার ব্যাটে মাত্র দুই ম্যাচে ৪০-এর বেশি রান করেছে। এছাড়া গত দুই ম্যাচে ধারাবাহিকভাবে শূন্য রানে আউট হচ্ছেন বিরাট কোহলি। সে আসার সাথে সাথেই প্রথম বলেই আউট হয়ে যায় এবং এটা দেখায় সে কতটা খারাপ ফর্মে আছে।

Read More: IPL 2022: CSK-এর নামে যুক্ত হলো এই লজ্জাজনক রেকর্ড, সাথে এই কীর্তি অর্জন করা প্রথম টিম

Leave a comment

Your email address will not be published.