রাহুলের প্রশংসায় মাতলেন প্রাক্তন পাক ব্যাটার, কিংবদন্তিদের আসরে রাখলেন ভারতীয় ওপেনারকে 1

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে (Centurion Supersport Park) দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে তার সপ্তম টেস্ট সেঞ্চুরি করার পর পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক সালমান বাট (Salman Butt) ভারতের ওপেনার কেএল রাহুলের (KL Rahul) প্রশংসা করেছেন। রাহুল ভারতের সব ফরম্যাটে ভালো ফর্মে আছে, সব ফরম্যাটে বড় ইনিংস খেলেছে, বিদেশের পাশাপাশি ঘরের কন্ডিশনেও। বাট বলেছিলেন যে রাহুলের মতো একজন ব্যাটসম্যান যেভাবে তার খেলাকে ফর্ম্যাটের প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নেয় তার জন্য একজন ‘ট্রান্সফরমার’।

রাহুল ভারতের সব ফরম্যাটে ভালো ফর্মে আছে

India vs South Africa: KL Rahul Surpasses Virender Sehwag, Second Behind  Sunil Gavaskar In Elite List Of Indian Openers | Cricket News

বাট তার ইউটিউব চ্যানেলে আপলোড করা একটি ভিডিওতে বলেছেন, “যদি আপনি তথাকথিত আধুনিক ক্রিকেটের দিকে তাকান, সেখানে এমন খেলোয়াড় আছে যারা সাদা বলের ক্রিকেটে পারদর্শী এবং কেউ কেউ টেস্ট ক্রিকেটে। তবে কেএল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, বাবর আজম এবং জো রুটের মতো খেলোয়াড়রা আছেন। ফরম্যাটে তার পারফরম্যান্সের সাথে এই যুক্তিগুলি খারিজ করেন।” 

সালমান বাট (Salman Butt) ভারতের ওপেনার কেএল রাহুলের (KL Rahul) প্রশংসা করেছেন

India vs England: Meet KL Rahul 2.0 - Less anxious, more secure, in control  | Cricket News - Times of India

প্রাক্তন ওপেনার বলেছেন, “তারা যেভাবে তাদের গিয়ারগুলি এক ফরম্যাট থেকে অন্য ফর্ম্যাটে পরিবর্তন করে, যেভাবে তারা দলের প্রয়োজন অনুসারে নিজেকে মানিয়ে নেয়, তা একেবারেই অসাধারণ। এই খেলোয়াড়রা খেলার রূপান্তরকারী।”

Leave a comment

Your email address will not be published.