প্রাক্তন নির্বাচক প্রধান মহেন্দ্র সিং ধোনিকে দিলে অবাক করা পরামর্শ, আইপিএল ছাড়ার পরামর্শ

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পিঠের সমস্যায় সংঘর্ষ করছেন। এই কারণে তিনি আইপিএলে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের বিরদ্ধে ম্যাচে অংশ নেননি। আজ চেন্নাই দলকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ খেলতে হবে। এই ম্যাচে ধোনির প্রত্যাবর্তন নিশ্চিত মনে হচ্ছে কিন্তু প্রাক্তন নির্বাচক প্রধান কৃষ্ণামাচারি শ্রীকান্ত এই ম্যাচের আগে তাকে একটি পরামর্শ দিয়েছেন।

দু তিন ম্যাচে বিশ্রাম করুক

প্রাক্তন নির্বাচক প্রধান ধোনিকে দিলেন অবাক করা পরামর্শ, বললেন আইপিএল ছাড়তে 1

কৃষ্ণামাচারি শ্রীকান্তের মতে মহেন্দ্র সিং ধোনিকে এখনো আরো বিশ্রাম করার প্রয়োজন রয়েছে। তাকে আইপিএলের পর বিশ্বকাপ খেলতে হবে। আর এই কারণে ধোনিকে দুতিনটি ম্যাচে বিশ্রাম নেওয়া উচিৎ। টাইমস অফ ইন্ডিয়ায় শ্রীকান্ত নিজের কলামে লেখেন,

“বিশ্বকাপের মুখ্য ফোকাস হওয়ার কারণে আমি ধোনিকে আরো একটি বা দুটি ম্যাচে বিশ্রাম করতে দেখতে চাই। এতে ওর পিঠ সম্পূর্ণভাবে ঠিক হতে পারে। ওর সিএসকে আর ভারত দুজনেরই ভালকে মাথায় রেখে দ্রুত ফেরত আসা উচিৎ নয়”।

দলের বেশি সমস্যা নয়

প্রাক্তন নির্বাচক প্রধান ধোনিকে দিলেন অবাক করা পরামর্শ, বললেন আইপিএল ছাড়তে 2

আইপিএলের গত বিজেতা চেন্নাই সুপার কিংসকে ধোনির অনুপস্থিতিতে হায়দ্রাবাদের বিরুদ্ধে হারের মুখে পড়তে হয়েছিল। তা সত্ত্বেও দল পয়েন্টস টেবিলে এক নম্বরে রয়েছে আর শ্রীকান্তের মতে এই দল সহজেই টপ ২ এ লীগ শেষ করতে পারে। তিনি আগে লেখেন,

“প্র্যাকটিক্যালি ভাবা যায় তো গত বিজেতা প্লে অফে প্রায় জায়গা পাকা করে ফেলেছে। এই দলকে এখন ঘরের মাঠে কয়েকটি ম্যাচও খেলতে হবে। এই অবস্থায় ওদের টপ২ এ সহজেই যেতে দেখছি”।

আরসিবির সঙ্গে ম্যাচ

প্রাক্তন নির্বাচক প্রধান ধোনিকে দিলেন অবাক করা পরামর্শ, বললেন আইপিএল ছাড়তে 3

চেন্নাই সুপার কিংসকে আজ এই মরশুমের দশম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্সের মুখোমুখি হতে হবে। এই ম্যাচ ব্যাঙ্গালুরুর ঘরের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হবে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবিতে ধোনিকে প্র্যাকটিস করতে দেখা যাচ্ছে। এতে পরিস্কার হয়ে গিয়েছে যে আজকের ম্যাচে তিনি মাঠে নামতে পারেন। যদিও কৃষ্ণমাচারি শ্রীকান্তের এই পরামর্শ নিয়েও ধোনির ভাবনা চিন্তা করা উচিৎ।

Leave a comment

Your email address will not be published.