বন্দুক দেখিয়ে এই তারকা ক্রিকেটারকে অপহরণ করল দুস্কৃতিরা, গ্রেফতার চার 1

 

প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে অপহরণ করে র‌্যামসনের জন্য কয়েকজন লোক ধরে রেখেছিল। ঘটনাটি গত ১৪ এপ্রিল ঘটেছিল তবে পরে তা প্রকাশ্যে আসে। অস্ট্রেলিয়ার ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’ অনুসারে সিডনিতে গত মাসে একজন পুরুষ ৫০ বছর বয়সী লোককে অপহরণ করে র‌্যামসনের জন্য ধরে রেখেছিলেন। অস্ট্রেলিয়া পুলিশ জানিয়েছে যে এই বিষয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও তদন্ত চলছে।

বন্দুক দেখিয়ে এই তারকা ক্রিকেটারকে অপহরণ করল দুস্কৃতিরা, গ্রেফতার চার 2

গত মাসের ১৪ এপ্রিল ম্যাকগিলের মুখোমুখি হয়েছিল রাত আটটার দিকে একজন ৪৬ বছর বয়সী লোক। পরে প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে দু’জন লোক জোর করে গাড়ির ভিতরে নিয়ে যায়। তারা ম্যাকগিলকে বন্দুকের সাহায্যে আক্রমণ করে ও হুমকি দেয় বলে জানা গিয়েছে। পরে তারা তাকে সিডনি শহরের বেলমোর এলাকায় নিয়ে যায়। তারা এক ঘন্টা পরে তাকে মুক্তি দেয়। ঘটনাটি ঘটনার দুই দিন পরে পুলিশে জানানো হয়েছিল। পুলিশ জানিয়েছে যে স্টুয়ার্ট ম্যাকগিলের অপহরণের বিষয়টি নিয়ে বুধবার অর্থাৎ ৫ মে চারজনকে গ্রেপ্তার করা হয়েছিল। পুলিশ আরও জানিয়েছে যে, কর্মকর্তারা অভিযুক্তদের বাড়ি অনুসন্ধানের প্রক্রিয়াধীন রয়েছে।

বন্দুক দেখিয়ে এই তারকা ক্রিকেটারকে অপহরণ করল দুস্কৃতিরা, গ্রেফতার চার 3

পুলিশ জানিয়েছে, “তাদের স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে অভিযোগ আনা হবে বলে আশা করা হচ্ছে। অফিসাররা বর্তমানে সুদারল্যান্ড, ক্যারিংবাহ, ব্রাইটন লে-স্যান্ডস, ব্যাংকসিয়া এবং মারিকভিলের বাড়িতে অনুসন্ধান ওয়ারেন্ট কার্যকর করার প্রক্রিয়া চলছে।” স্টুয়ার্ট ম্যাকগিল ১৯৯৮ থেকে ২০০৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে খেলেছিলেন। তিনি ডানহাতি লেগ স্পিনার এবং ডানহাতি ব্যাটসম্যান ছিলেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ৪৪ টি টেস্ট ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি ৩৪৯ রান করেছিলেন। অস্ট্রেলিয়ার হয়ে তিনি মাত্র ৩ টি ওয়ানডে খেলেছিলেন, যেখানে তাঁর রান ছিল ১। টেস্টে ২০৮ উইকেট এবং ওয়ানডেতে ছয়টি উইকেট শিকার করেছেন তিনি। শেন ওয়ার্নের সময়ে একাকী ও প্রাথমিক স্পিনার হিসাবে উপস্থিত থাকার কারণে ম্যাকগিল অস্ট্রেলিয়ান দলে স্থায়ী জায়গা পরিচালনা করতে পারেননি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *