করোনা রিলিফ ফান্ড নিয়ে আফ্রিদি ফাউন্ডেশনকে সাপোর্ট করায় যুবরাজের উপর ক্ষুব্ধ সমর্থকরা, বললেন এই কথা 1

করোনা ভাইরাস পুরো বিশ্বকে নিজের দখলে নিয়ে ফেলেছে, যে ব্যাপারে চারিকে স্রেফ ভয়ের পরিবেশ দেখতে পাওয়া যাচ্ছে। বিশ্বজুড়ে সমস্ত দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ফলে চারদিকে হাহাকারই শুনতে পাওয়া যাচ্ছে। এই প্রাণঘাতী ভাইরাস এখন বিশ্বের সামনে এক চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে।

করোনা ভাইরাস পুরো বিশ্বে ছড়িয়েছে হাহাকার

করোনা রিলিফ ফান্ড নিয়ে আফ্রিদি ফাউন্ডেশনকে সাপোর্ট করায় যুবরাজের উপর ক্ষুব্ধ সমর্থকরা, বললেন এই কথা 2

গত বছর চিন থেকে উৎপন্ন হওয়ার পর করোনা নামক এই প্রাণঘাতী ভাইরাস পুরো বিশ্বকে নিজের আওতায় নিয়ে ফেলেছে, এরপরই সব জায়গায় পরিস্থিতি ভীষণই ভয়ঙ্কর হয়ে গিয়েছে, যা থেকে পার পাওয়ার জন্য নানা ধরণের প্রচেষ্টা করা হচ্ছে। কোভিড ১৯ নামের এই ভাইরাস এখন অনেকটাই এগিয়ে গিয়েচে, যার আওতায় বিশ্বের প্রায় ১৯০টি দেশ এসে গিয়েছে। করোনা মানুষের মনে ভয় তৈরি করে ফেলেছে যারপর সব জায়গায় সকলকেই শধু ভীত আর সন্ত্রস্ত দেখাচ্ছে।

সাহায্যের জন্য প্রতিষ্ঠিত ব্যক্তিত্বরা বাড়াচ্ছেন হাত

করোনা রিলিফ ফান্ড নিয়ে আফ্রিদি ফাউন্ডেশনকে সাপোর্ট করায় যুবরাজের উপর ক্ষুব্ধ সমর্থকরা, বললেন এই কথা 3

সমস্ত দেশের সরকারগুলি এই ভাইরাস থেকে নিজাত পাওয়ার কাজ শুরু করে দিয়েছে, যারা নিজেদের তরফে সমাধান পাওয়ার সম্পূর্ণ প্রয়াস করে চলেছেন। কিন্তু অন্যদিকে উপায়হীন আর অসহায় মানুষদের দেখে বড়ো বড়ো ব্যক্তিত্ব নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এইভাবে ভারত থেকেও বেশকিছু মানুষ এগিয়ে এসে যথেষ্ট সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ভারতের ক্রিকেটাররাও ধীরে ধীরে সাহায্যের জন্য এগিয়ে আসছেন তো অন্যদিকে অন্য দেশের ক্রিকেটাররাও নিজের নিজের দেশে নিজেদের তরফে সাহায্য করর পূর্ণ চেষ্টা করে চলেছেন। এইভাবেই পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি এই মুহূর্তে এই কাজে সম্পূর্ণভাবে যুক্ত রয়েছেন।

যুবরাজ সিং করলেন শাহিদ আফ্রিদির জন্য আবেদন

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির ফাউন্ডেশন এই কাজে সম্পূর্ণভাবে নিজেদের নিয়োজিত করেছে যারা করোনা ভাইরাসে প্রভাবিত মানুষদের সাহায্য করে চলেছেন। ভারতে এমন কিছু খেলোয়াড় রয়েছেন যারা সাহায্যের জন্য এগিয়ে আসেননি, আর এর মধ্যেই তারা শাহিদ আফ্রিদির সাহায্যের জন্য এগিয়ে আসার কথা বলছেন। যুবরাজ সিংও এখন শাহিদ আফ্রিদিকে সাহায্যের আবেদন করেছেন।
ভারতের প্রাক্তন তারকা যুবরাজ সিং টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করে তাতে আফ্রিদি ফাউন্ডেশনের জন্য এগিয়ে আসতে বলেছেন। যেখানে তিনি লিখেছেন যে এটা মুশকিল সময়, আর এই সময়টা পীড়িত লোকেদের সাহায্য করার সময়। আমাদের নিজেদের কাজ করা উচিত। আমি শাহিদ আফ্রিদি আর তার ফাউন্ডেশনকে সমর্থন জানাচ্ছি যারা করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন। দয়া করে ডোনেট ডট কম এ দান করুন।

সমর্থকরা যুবরাজ সিংয়ের উপর ক্ষুব, করলেন তিরস্কার

করোনা রিলিফ ফান্ড নিয়ে আফ্রিদি ফাউন্ডেশনকে সাপোর্ট করায় যুবরাজের উপর ক্ষুব্ধ সমর্থকরা, বললেন এই কথা 4

তারপর আর কী, যে যুবরাজ সিং এখনো পর্যন্ত স্বয়ং নিজের দেশে সাহায্যের জন্য এগিয়ে আসেননি তিনি শাহিদ আফ্রিদির সাহায্যের জন্য আবেদন করেছেন। ফলে এরপর সমর্থকরা তার উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন। যুবরাজ সিংকে সমর্থকরা দারুনভাবে তিরস্কার করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *