কলকাতা নাইট রাইডার্স শিবিরের জন্য সুখবর, ছিটকে গেলেন সানরাইজার্সের এই সুপারস্টার ক্রিকেটার 1

আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচের আগে সানরাইজার্স হায়দরাবাদ সামান্য ধাক্কা খেয়েছে কারণ জেসন রয় এই ম্যাচে পরাজয়ের মুখোমুখি হবেন। সানরাইজার্স হায়দরাবাদ আগামী ১১ এপ্রিল চেন্নাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আইপিএল ২০২১ প্রচার শুরু করবে। জেসন রয়কে সাত দিনের আলাদা করার সময়কাল শেষ করতে, রয় অরেঞ্জ আর্মির হয়ে প্রথম খেলা খেলবেন না।

England without injured Jason Roy for T20Is against Pakistan | Cricket News - Times of India

অস্ট্রেলিয়া অলরাউন্ডার মিচেল মার্শ টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ায় শেষ মুহূর্তে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেন জেসন রয়। তবে ভারতে এবং প্রোটোকল অনুসারে ৩০ বছর বয়সী একজন ক্রিকেটারকে এক সপ্তাহের জন্য পৃথকীকরণে থাকতে হবে এবং করোনা পরীক্ষা সাফ করতে হবে। ওয়ানডে সিরিজ শেষ হওয়া পুনেতে বুদ্বুদ থেকে তিনি যদি হায়দরাবাদ দল বুদ্বুদে যোগ দিতেন, তবে তিনি প্রয়োজনীয় বিচ্ছেদ পিরিয়ড ছেড়ে চলে যেতেন।

Jason Roy on the rise but can he take the final step and earn an England Test call-up?

ভারতের বিপক্ষে সম্প্রতি শেষ হওয়া ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে জেসন রয় ভাল ফর্মে ছিলেন। ডান হাতি ব্যাটসম্যান পাঁচটি টি টোয়েন্টিতে ২৮.৮০ এবং পরের তিনটি ওয়ানডেতে ৩৮.৩৩ গড়ে রান করেছিলেন। এর আগে রয় দিল্লি ক্যাপিটালস এবং গুজরাট লায়ন্সের হয়েও এই টুর্নামেন্টে খেলেছেন, আটটি ম্যাচে ২৯.৩৮ গড়ে ১৯৯ রান করেছেন, যার স্ট্রাইক রেট ১৩৩.৫৮।

England's T20 top-order batting strength is 'frightening', says Jason Roy | England cricket team | The Guardian

জেসন রয়ের কোয়ারেন্টাইন সময়টি পরের সপ্তাহের সাথে সাথে শেষ হবে, তিনি আগামী ১৪ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলতে পারবেন না। ডানহাতি ব্যাটসম্যানের অনুপস্থিতির অর্থ অরেঞ্জ আর্মিকে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের উপর নির্ভর করতে হবে এবং টপ অর্ডারে জনি বেয়ারস্টো বা ঋদ্ধিমান সাহার উপরেও। তা সত্ত্বেও, প্রথম দুটি ম্যাচে ওপেনাররা ভাল করতে পারলে রয় এখনও প্রথম এগারোয় থাকা মিস করতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *