আরসিবির বিরুদ্ধে রণহুঙ্কার ছাড়তে এই তরুণ খেলোয়াড়কে প্রথমবার সুযোগ দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স 1

আইপিএল ২০২১ এর ৩০তম ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। ইয়ন মরগানের নেতৃত্বাধীন কেকেআর চলতি মরসুমে প্লে অফে যেতে চাইলে আরসিবিকে পরাস্ত করতে হবে। দুটি দলই দ্বিতীয়বারের মতো আইপিএল ১৪ এ মুখোমুখি হবে। এর আগে দুজনের মুখোমুখি হয়েছিল চেন্নাইতে যেখানে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি ম্যাচটি জিতেছিল।

IPL 2021, KKR Predicted vs RCB: Kolkata Knight Riders likely to make a  bowling change to curb their inconsistency | Hindustan Times

কলকাতা নাইট রাইডার্স সাত ম্যাচে দুটি জয় নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে এবং লিগ পর্ব থেকে ছিটকে যাওয়ার আশঙ্কায় রয়েছে। ইয়ন মরগান আরসিবির বিপক্ষে জিতে পয়েন্ট টেবিলে নিজের জায়গাটি উন্নত করার চেষ্টা করবেন। আইপিএলে এখনও পর্যন্ত আরসিবি এবং কেকেআরের মধ্যে ২৮টি ম্যাচ খেলেছে, আর এখানে কলকাতার ভারী ওজন রয়েছে। কলকাতা ২৮টি ম্যাচের মধ্যে ১৫টিতে জয় পেয়েছে, আর বিরাট কোহলির নেতৃত্বাধীন দল ১৩টি ম্যাচ জিতেছে। কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালাম ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছেন যে এখন কিছু কঠোর সিদ্ধান্ত নিতে হবে এবং এমন পরিস্থিতিতে কে সুযোগ পাবে এবং কে আউট হবেন তা দেখতে হবে।

IPL 2021: Punjab Kings vs Kolkata Knight Riders – Preview, Predicted XIs,  Head-to-Head, Live Streaming and Match Prediction » FirstSportz

কলকাতা নাইট রাইডার্স সম্ভাব্য একাদশ – রাহুল ত্রিপাঠি, সুনীল নারাইন, নীতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), প্যাট কামিন্স, শেল্ডন জ্যাকসন, শিবম মাভি, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *