TOP 5: পাঁচজন খেলোয়াড় যাদের এইবারের বিশ্বকাপ শেষ আইসিসি টুর্নামেন্ট হতে পারে ! তালিকায় এক ভারতীয় 1
Dwayne Bravo (R) of West Indies celebrates the dismissal of George Linde (L) of South Africa during the 4th T20I between West Indies and South Africa at Grenada National Cricket Stadium, in Saint George's, Grenada, on July 01, 2021. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

শীঘ্রই শুরু হতে চলেছে আইসিসি র সব থেকে রোমাঞ্চকর বিশ্বকাপ প্রতিযোগিতা যা হলো t20 বিশ্বকাপ। ক্রিকেট বিশ্বের সব থেকে ছোটো এবং রোমাঞ্চকর ফরম্যাট হলো t20 ফরম্যাট। বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা আইসিসি ২০০৭সালে প্রথম এই t20 বিশ্বকাপের আয়োজন করে থাকে এবং তার পর থেকে প্রতিবছর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে চলেছে।

Read More: IND vs PAK: ২৯ বছরে প্রথমবার ঘটলো এই ঘটনা, ১০ উইকেটে ম্যাচ জিতলো পাকিস্তান !

এই বছর t20 বিশ্বকাপের আসর ভারতের মাটিতে হবার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আইসিসি এই প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহিতে করার সিদ্ধান্ত নিয়েছে। প্রতিবছরের মতো এই বছরেও বিশ্বের প্রতিটি ক্রিকেট খেলিও দলগুলি তাদের শক্তিশালী দল গঠন করেছে যাতে করে তারা এই প্রতিযোগিতার বিজয় মুকুট নিজেদের মাথায় তুলতে পারে। আমরা এখানে এমন ৫জন ক্রিকেটারকে আলোচনা করবো যাদের কাছে হয়তো এই t20 বিশ্বকাপ আইসিসি র শেষ প্রতিযোগিতা হতে চলেছে।

ডোয়েন ব্রাভো

TOP 5: পাঁচজন খেলোয়াড় যাদের এইবারের বিশ্বকাপ শেষ আইসিসি টুর্নামেন্ট হতে পারে ! তালিকায় এক ভারতীয় 2

তারকা ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার ডোয়েন ব্রাভো যিনি বিশ্ব ক্রিকেটে t20 স্পেশালিস্ট হিসাবে পরিচিত। ব্রাভো যেমন দলের হয়ে ব্যাট হাতে ম্যাচ ফিনিশ করতে সক্ষম ঠিক তেমনি বল হাতেও তিনি ডেথ ওভার স্পেশালিস্ট। ৩৮বছর বয়িষি এই ডানহাতি অলরাউন্ডার এখনো অব্দি দেশের হয়ে ৫৫১টি t20 বিসিক নিয়েছেন। এছাড়াও ব্রাভো 2012 এবং ২০১৬ সালের বিজয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের অন্যতম সদস্য ছিলেন। তাই মনে করা যাচ্ছে এটাই হয়তো তার শেষ আইসিসি প্রতিযোগিতা।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.