TOP 5 : আইপিএল ২০২১ এর পাঁচজন খেলোর যারা ভবিষ্যতের সুপারস্টার হতে পারেন 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

আইপিএল হলো বিশ্ব ক্রিকেটের একমাত্র রোমাঞ্চকর ক্রিকেট লীগ যা ক্রিকেট বিশ্বের প্রতিটা ক্রিকেটার তথা ক্রিকেট ফ্যানদের আনন্দ দিয়ে চলেছে। সদ্দ্যই সমাপ্ত হয়েছে এই বছরের আইপিএল সমোস্কোরণ। এই বছরের আইপিএল এর আসর ভারতের মাটিতেই শুরু হয়েছিল কিন্তু ক্রমশ করোনা সংক্রমণ বাড়তে থাকার কারণ ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জনপ্রিয় এই প্রতিযোগিতা স্তগিত হয়ে যায় কিন্তু পরবর্তীতে আবার দুবাইয়ের মাটিতে বেশ সুষ্ট ভাবেই বাকি প্রতিযোগিতা সম্পন্ন্য হয়েছে।

Read More: ধোনি ছাড়া সিএসকে অচল, সিএসকে ছাড়া ধোনি অচল অধিনায়কের গুরুত্ব নিয়ে বড় বার্তা শ্রীনিবাসনের

আইপিএল মানেই তরুণ ক্রিকেটারদের উত্থানের মঞ্চ। আইপিএল এর মঞ্চ থেকেই বর্তমান ক্রিকেট বিশ্বের তরুণ উঠতি ক্রিকেটাররা সিনিয়র ক্রিকেটারদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ক্রিকেট বিশ্ব শাসন কর চলেছে। যেহেতু আইপিএল তরুণ ক্রিকেটারদের উত্থানের মঞ্চ তাই আমরা এখানে এমন ৫জন তরুণ ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা এই বছর আইপিএল এ অসাধারণ পারফর্মেন্স করেছেন এবং তারা ভবিষ্যতে একজন সুপারস্টার হবার আশা রাখেন।

ঋতুরাজ গায়কোয়ার্ড

TOP 5 : আইপিএল ২০২১ এর পাঁচজন খেলোর যারা ভবিষ্যতের সুপারস্টার হতে পারেন 2

ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা ক্রিকেটারদের মধ্যে অন্যতম হলেন ঋতুরাজ গায়কোয়ার্ড। ডানহাতি এই ব্যাটসম্যান এই বছর আইপিএল এ তার অসাধারণ পারফর্মেন্সের জন্য “Emerging Player” পুরস্কারটি জিতেছেন। চেন্নাই সুপার কিংস দলের এই নির্ভরযোগ্য ওপেনার ব্যাটসম্যান বিগত কয়েকটি আইপিএল মরসুম থেকেই অসাধারণ পারফর্মেন্স করে চলেছেন এবং এই মরসুমেও তিনি ৬৩৫রান করে অরেঞ্জ ক্যাপ বিজয়ী হয়েছেন। ডানহাতি এই ব্যাটসম্যান যে ভাবে তার পারফর্মেন্স দেখিয়ে চলেছেন তাতে করে তিনি ভবিষ্যতে ভারতীয় দলের সুপারস্টার হবার আশা রাখেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.