TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার যারা অনূর্ধ-১৯ এবং সিনিয়র একদিবসীয় বিশ্বকাপ জয়ী টিমের অংশ ছিল !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

প্রতিটি ক্রিকেটার তাদের কেরিয়ার শুরু করে অনেক স্বপ্ন নিয়ে যাতে তারা একদিন নিজেদের হয়ে অসাধারণ পারফর্মেন্স করে সমগ্র ক্রিকেট বিশ্বকে অবাক করে দিতে পারে। কিন্তু ক্রিকেট ইতিহাসে আমরা এমন অনেক ক্রিকেটারদের দেখেছি যাদের চোটের কারণে ক্রিকেট কেরিয়ার খুব অল্প সময়ের মধ্যেই শেষ হয়ে গেছে আবার কোনো কোনো ক্রিকেটার ক্রিকেট ছেড়ে অন্য কোনো পেশাকে নিজেদের কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন।TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার যারা অনূর্ধ-১৯ এবং সিনিয়র একদিবসীয় বিশ্বকাপ জয়ী টিমের অংশ ছিল !! 2

নিজের দেশের হয়ে ক্রিকেট বিশ্বকাপ যেটা প্রতিটি ক্রিকেটারের কাছে যেমন গর্বের ব্যাপার ঠিক তেমন টাই সম্মানের তা সে অনূর্ধ-১৯ বিশ্বকাপ হোক অথবা একদিবসীয় ক্রিকেট বিশ্বকাপ। অনূর্ধ-১৯ প্রতিযোগিতায় ভালো পারফর্মেন্সের জোরেই একজন ক্রিকেটার নিজেদের দেশের সিনিয়র দলের হয়ে আন্তর্জাতিক মঞ্চে অভিষেক করার সুযোগ পান এবং তারা নিজেদের সেই অসাধারণ পারফর্মেন্সের ওপর ভিত্তি করে চেষ্টা করেন নিজেদের দেশকে একদিবসীয় ফরম্যাটের বিশ্বকাপ এনে দেবার। আমরা এখানে এমন ৫জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো নিজেদের দেশের হয়ে অনূর্ধ-১৯ এবং সিনিয়র দলের হয়ে একদিবসীয় ক্রিকেট বিশ্বকাপ দুটোই জিতেছেন।

যুবরাজ সিং

TOP 5: পাঁচজন দুর্দান্ত ক্রিকেটার যারা অনূর্ধ-১৯ এবং সিনিয়র একদিবসীয় বিশ্বকাপ জয়ী টিমের অংশ ছিল !! 3

বিশ্ব ক্রিকেট তথা ভারতীয় ক্রিকেটের শ্রেষ্ঠ অলরাউন্ডারদের মধ্যে অন্যতম হলেন যুবরাজ সিং। বাঁহাতি এই অলরাউন্ডার ২০০০ সালে ভারতীয় দলের অনূর্ধ-১৯ বিশ্বকাপে অংশগ্রহন করেছিলেন এবং সেই বিশ্বকাপে ভারতীয় দল যেমন বিশ্বকাপ জিতেছিল ঠিক তেমনি যুবরাজ সিং “Man Of The Tournament” হয়েছিলেন। এর পরে তিনি ভারতীয় সিনিয়র দলের হয়ে ২০১১ সালের একদিবসীয় ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহন করেছিলেন এবং ভারতীয় দলকে দ্বিতীয়বার বিশ্বকাপ জেতার পেছনে বিশেষ অবদান রেখে “Man Of Tournament” নির্বাচিত হয়েছিলেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.