TOP 5: পাঁচজন CSK ব্যাটসম্যান যারা আইপিএলের ইতিহাসে দ্রুততম অর্ধশতারান করেছেন 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

আইপিএল, বিশ্ব ক্রিকেটের এক রোমাঞ্চিত t20 ক্রিকেট লীগ। বর্তমান আধুনিক যুগের ক্রিকেটে বহু তারকা ক্রিকেটার আইপিএল এর এই মঞ্চ থেকেই তাদের নিজেদের প্রতিষ্টিত করেছেন। আইপিএল এর জনপ্রিয়তা এতটাই যে ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি বিশ্বের বিভিন্ন্য দেশের অনেক ক্রিকেটার এই প্রতিযোগিতাতে অংশগ্রহন করার জন্য মুখিয়ে থাকে। তাই আইপিএল কে ” Incredible Premier League” নামে আখ্যা দেওয়া হয়ে থাকে।

Read More: VIDEO: শামির স্ত্রী হাসিন জাহান পোষ্ট করলেন নিজের বোল্ড ডান্সের ভিডিও, সমর্থকরা করলেন ট্রোল

চেন্নাই সুপার কিংস আইপিএল দলগুলির মধ্যে অন্যতম সফল একটি দল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক এম এস ধোনির নেতৃত্বে এই দল ইতিমধ্যে ৩টি আইপিএল ট্রফি জিতেছে। চেন্নাই দলে তরুণ ক্রিকেটারদের পাশাপাশি বেশ কিছু সিনিয়র ক্রিকেটাররাও পারফর্মেন্স করে থাকেন। চেন্নাই দলের সফলতার পেছনে অন্যতম কারণ হলো এই দলে বিশ্বের শ্রেষ্ট পাওয়ার হিটার ব্যাটসম্যান নিয়ে সমৃদ্ধ এবং তারা খুব ভালো করেই পারদর্শী কিভাবে t20 ক্রিকেটে চটজলদি রান বানানো যায়। আমরা এখানে চেন্নাই সুপার কিংসের আইপিএল এর ইতিহাসে এমন ৫জন ব্যাটসম্যানকে নিয়ে আলোচনা করবো তারা খুব অল্প বল খেলেই নিজেদের অর্ধ শতরান সম্পূর্ণ করেছেন।

ম্যাথিউ হেডেন

TOP 5: পাঁচজন CSK ব্যাটসম্যান যারা আইপিএলের ইতিহাসে দ্রুততম অর্ধশতারান করেছেন 2

প্রাক্তন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান ম্যাথিউ হেডেন তার বিধংসী ব্যাটিং মেজাজের জন্য বিখ্যাত ছিলেন। বাঁহাতি এই ব্যাটসম্যান চেন্নাই সুপার কিংসের হয়ে ২বার মাত্র ২২বলে নিজের অর্ধ শতরান সম্পূর্ণ করেছিলেন, তার মধ্যে একটি করেছিলেন RCB বিপরীতে এবং অপরটি করেছিলেন দিল্লী ক্যাপিটালস এর বিপরীতে। এছাড়াও হেডেন হলেন CSK দলের প্রথম ক্রিকেটার যিনি অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *