TOP 5: পাঁচজন ক্রিকেটার যাদের ক্যারিয়ার ধোনি বানিয়েছে, কিন্তু বিরাট কোহলি করেছে বরবাদ ! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় ক্রিকেটে প্রায় প্রতিনিয়ত নতুন নতুন তারকা ক্রিকেটারের উত্থান হয়ে চলেছে। এই সব তরুণ উঠতি ক্রিকেটাররা হয় আইপিএল এর মঞ্চ থেকে উঠে আসছে অথবা ভারতীয় ক্রিকেটের ঘরোয়া ক্রিকেট থেকে উঠে আসছে। তরুণ এই উঠতি ক্রিকেটাররা নিজেদের অসাধারণ পারফর্মেন্স দেখিয়ে সারা ক্রিকেট বিশ্বের মানুষের মন জয় করে চলেছেন। গত বছরেই ভারতীয় ক্রিকেটে শেষ হয়েছে ধোনি যুগের। এম এস ধোনি হলেন বিশ্ব ক্রিকেটের একমাত্র সফল অধিনায়ক যিনি তার ক্রিকেট কেরিয়ারে আইসিসি মনোনীত ৩ টি ট্রফি জিতেছেন এবং এছাড়াও ধোনি আইপিএল এর ইতিহাসে দ্বিতীয় সফল অধিনায়ক যিনি ৪টি আইপিএল ট্রফি জিতেছেন।TOP 5: পাঁচজন ক্রিকেটার যাদের ক্যারিয়ার ধোনি বানিয়েছে, কিন্তু বিরাট কোহলি করেছে বরবাদ ! 2

ধোনির অধিনায়কত্বে বহু ভারতীয় তরুণ ক্রিকেটার ভারতীয় দলের হয়ে পারফর্মেন্স করেছেন। এর পর ভারতীয় ক্রিকেটে শুরু হয়েছে বিরাট কোহলি যুগের যিনি একজন সম্পূর্ণ বিপরীত অধিনায়ক। বিরাট কোহলি হলেন আগ্রাসী অধিনায়ক যিনি তার আগ্রাসন এবং ফিটনেস দিয়ে সমস্ত ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছে। আমরা এখানে আজ এমন ৫জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যাদের কেরিয়ার ধোনি তৈরি করেছিলেন ঠিক কিন্তু বিরাট কোহলি জামানায় সেই সব ক্রিকেটারদের কেরিয়ার প্রায় শেষ হতেই চলেছে সে কথা বলাই চলে।

পাঁচজন ক্রিকেটার যাদের ক্যারিয়ার ধোনি বানিয়েছে, কিন্তু বিরাট কোহলি করেছে বরবাদ !

হার্দিক পান্ডিয়া

TOP 5: পাঁচজন ক্রিকেটার যাদের ক্যারিয়ার ধোনি বানিয়েছে, কিন্তু বিরাট কোহলি করেছে বরবাদ ! 3

বর্তমান ভারতীয় ক্রিকেটের সফল অলরাউন্ডারদের মধ্যে অন্যতম হলেন হার্দিক পান্ডিয়া। আইপিএল এর মতো জনপ্রিয় মঞ্চ থেকে উত্থান এই তরুণ অলরাউন্ডারের। ডানহাতি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া যেমন ব্যাট হাতে ম্যাচ ফিনিশ করতে সক্ষম ঠিক তেমনি বল হাতে বেশ কিছু উইকেট নিয়ে ম্যাচের মোর ঘুরিয়ে দিতে সক্ষম। সম্প্রতি তিনি চোট সরিয়ে মাঠে নেমেছেন কিন্তু তিনি যেকোনো অব্ধি ভারতীয় দলে পুনরায় আগের মতো সুযোগ পাচ্ছেন না।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.