হাসপাতাল থেকে ছাড় পেলেন " ফিট " এবং " ফাইন " ব্রায়ান লারা ! 1

লারা ভক্তদের কাছে সুখবর , অবশেষে হাসপাতাল থেকে ছাড় পেলেন কিংবদন্তী ক্রিকেটার ” ব্রায়ান লারা ” । গতকাল বুকে ব‍্যাথা অনুভব হওয়ায় প‍্যারেলের একটি হাসপাতালে ভর্তি করা হয় এই কিংবদন্তী ক্রিকেটারকে।এরপর আজ স্থানীয় সময় ১২:২০ নাগাদ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে।পরবর্তী সময়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় সুস্থ আছেন এই কিংবদন্তি ক্রিকেটার, তার স্বাস্থ্য নিয়ে চিন্তা করার মতো কিছুই নেই।

হাসপাতাল থেকে ছাড় পেলেন " ফিট " এবং " ফাইন " ব্রায়ান লারা ! 2

স্বাভাবিক ভাবেই নিজেদের প্রিয় ক্রিকেটারের শারীরিক সমস্যা দেখা দিলে তার ভক্তদের মধ্যে তা ঘিরে উদ্বেগের সৃষ্টি হয়।যদিও পরবর্তী সময়ে খোদ লারা এই বিষয়ে একটি পোস্ট দিয়ে সকলের আশঙ্কা দুর করেন, সেখানে তিনি জানান সকালে জিম করা কালীন তিনি হাল্কা বুকে ব‍্যাথা অনুভব করেন, তাই সময় নষ্ট না করে একবার ডাক্তার দেখিয়ে নিলেন তিনি।এরপর তিনি যে এখন বর্তমানে পুরোপুরি সুস্থ তা জানাতেও ভোলেননি।

হাসপাতাল থেকে ছাড় পেলেন " ফিট " এবং " ফাইন " ব্রায়ান লারা ! 3

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে লারাকে। ম‍্যাচের খুটিনাটি বিষয়ে আলোচনা করতে দেখা যাচ্ছে তাকে,চলতি বিশ্বকাপে বিভিন্ন বিষয় সম্পর্কে মতপ্রকাশ করতে দেখা যাচ্ছে এই কিংবদন্তি ক্রিকেটারকে।স্টার স্পোর্টসের সাথে চুক্তি বদ্ধ হয়েছেন তিনি,নিয়মিত তাকে দেখা যাচ্ছে ” ডাগ আউট ” নামের একটি শোতে।

লারার শারীরিক সমস্যার খবর প্রথমে জানা যায় ” এএনআই ” এর একটি টুইট মারফত।সেই টুইটে লেখা ছিলো ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারা প‍্যারেলের গ্লোবাল হাসপাতালে ভর্তি হয়েছেন বুকে সমস্যা নিয়ে।খুব শীঘ্রই হাসপাতালের তরফে এবিষয়ে বিস্তারিত ভাবে জানানো হতে চলেছে ” ।স্বাভাবিক ভাবেই এমন খবর কিংবদন্তি এই ক্রিকেটারের ভক্তদের মধ্যে আশঙ্কা তৈরী করেছিলো যা পরবর্তী সময় খোদ তারকা ক্রিকেটারের পোস্ট সকলকে স্বস্তি এনে দেয়।

প্রসঙ্গত, ক্রিকেটের ইতিহাসে কিংবদন্তি একজন ব‍্যাটসম‍্যান ব্রায়ান চার্লস লারা।ক্রিকেটের যে কোনও ফর্মে সর্বোচ্চ স্কোরারের রেকর্ডটি তারই দখলে।একটি টেস্ট ম‍্যাচে ৫০১ রান করেছিলেন তিনি।
ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৩১টি টেস্ট এবং ২৯৯ একদিবসীয় ম‍্যাচে প্রতিনিধিত্ব করছেন এই ওয়েস্ট ইন্ডিজ ব‍্যাটসম‍্যান।১৯৯০ প্রথম বিশ্বকাপ চ‍্যাম্পিয়ান দেশের জার্সিতে প্রথম বারের মতো দেখা গেছিলো তাকে।১৩১ টি টেস্টে করেছিলেন ১১,৯৫৩ রান,গড় – ৫২.৮৯।অন‍্যদিকে ২৯৯ টি একদিবসীয় ম‍্যাচে তার রান সংখ্যা ১০,৪০৫।গড় – ৪০.১৭ ।২০০৭ সালে ক্রিকেট কে আলবিদা জানিয়েছেন এই কিংবদন্তি ক্রিকেটার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *