ভিডিয়ো: দিল্লি একই বলে ওয়াটসন আর দু’প্লেসিকে দিল জীবনদান, দেখুন ভিডিয়ো

আইপিএল ২০১৯এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে চেন্নাই সুপার কিংস আর দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছে। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস ১৪৭ রান করে। স্লো পিচে চেন্নাইয়ের বোলাররা দুর্দান্ত বোলিং করেন।

নীচের ব্যাটসম্যানদের ভাল প্রদর্শন

ভিডিয়ো: দিল্লি একই বলে ওয়াটসন আর দু’প্লেসিকে দিল জীবনদান, দেখুন ভিডিয়ো 1

দিল্লি ক্যাপিটালসের মিডল অর্ডারের ব্যাটসম্যানরা আজ বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি। ঋষভ পন্থ অবশ্যই বুদ্ধিমত্তার সঙ্গে ব্যাটিং করেছেন কিন্তু তিনি ছাড়া উপরের কোনো বাটসম্যানই দায়িত্বপূর্ণ ব্যাটিং করতে পারেননি। যদিও দলের ৯,১০ আর ১১ নম্বর ব্যাটসম্যানরা ভাল ব্যাট করেন। অমিত মিশ্রা, ঈশান্ত শর্মা আর ট্রেন্ট বোল্ট ৯ বলে ২২ রান করেন। ঈশান্ত শর্মা রবীন্দ্র জাদেজার শেষ দুটি বলে ১০ রান করেন।

প্রথম ওভারে বড়ো ড্রামা

ভিডিয়ো: দিল্লি একই বলে ওয়াটসন আর দু’প্লেসিকে দিল জীবনদান, দেখুন ভিডিয়ো 2

চেন্নাইয়ের ওপেনিং ব্যাটসম্যান শেন ওয়াটসন আর ফাফ দু’প্লেসি এই মরশুমে ফর্ম নিয়ে লড়াই করছেন। দিল্লি ক্যাপিটালসের কাছে প্রথম ওভারে একই বলে দুই ব্যাটসম্যানকে রান আউট করার সুযোগ ছিল কিন্তু ফিল্ডাররা বড়ো ভুল করে বসেন।
ট্রেন্ট বোল্টের বলে ফাফ পয়েন্টের দিকে খেলে শেন ওয়াটসনকে রান নেওয়ার জন্য ডাকেন, কিন্তু মাঝপথেই তিনি স্বয়ং ক্রিজে ফিরে যান। অক্ষর প্যাটেল নন স্ট্রাইকের দিকে বল ছোঁড়েন কিন্তু বল উইকেটে লাগে নি।

কলিন মুনরোর ভুল

ভিডিয়ো: দিল্লি একই বলে ওয়াটসন আর দু’প্লেসিকে দিল জীবনদান, দেখুন ভিডিয়ো 3

অক্ষর প্যাটেলের থ্রো মিড অনের ফিল্ডার কলিন মুনরোর কাছে যায়। তার কাছে শেন ওয়াটসনকে আউট করার সহজ সুযোগ ছিল কিন্তু তিনি বল উইকেটে মারার বদলে উইকেটকিপারকে থ্রো করেন। তিনি এই থ্রো ঋষভ পন্থের থেকে অনেক দূরে করেন আর এই কারণে ঋষভ বল ধরতে পারেননি। ততক্ষনে ফাফ দু’প্লেসিও ক্রিজে পৌঁছে পারেননি। এই কারণে এই বলে দুই ব্যাটসম্যানই জীবনদান পেয়ে যান।

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *