অবশেষে প্রকাশিত হল লখনউ ফ্র্যাঞ্চাইজির নতুন নাম, এই দলের নামের সাথে এল মিল 1

আইপিএল ২০২২ (IPL 2022)-এর প্রস্তুতি চলছে। আইপিএলের মেগা নিলামের তারিখের জন্য অপেক্ষা করছে সব দল। কিন্তু আইপিএল মেগা নিলামকে কেন্দ্র করেও করোনার সংকট দেখা দিয়েছে। এরই মধ্যে বেরিয়ে এসেছে একটি বড় খবর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, লখনউ (Lucknow) তাদের দলের নাম ঘোষণা করেছে। বিশেষ বিষয় হল লখনউ অধিনায়কের নামের সঙ্গে দলের নামও ঘোষণা করেছে।

লখনউ কেএল রাহুলকে দলে অন্তর্ভুক্ত করে অধিনায়ক করেছে

IPL 2022: Lucknow franchise debut on Twitter, ask fans to suggest good name  for team | Cricket News | Zee News

NBT-এর রিপোর্ট অনুযায়ী, লক্ষ্ণৌ তার দলের নাম দিয়েছে ‘Lucknow Lions XI’। যদিও দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে কেএল রাহুলের (KL Rahul) হাতে। আইপিএল ২০২২-এ ৮টি দল নয়, ১০টি দল অংশগ্রহণ করবে। সমস্ত ৮টি পুরানো দল ৩০ নভেম্বর আইপিএল ২০২২-এর জন্য ধরে রাখার তালিকা প্রকাশ করেছিল। বিসিসিআই (BCCI) নতুন দুই দলকেই ৩-৩ জন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করতে বলেছে। বিসিসিআই-এর এই নিয়মে, লখনউ কেএল রাহুলকে দলে অন্তর্ভুক্ত করে অধিনায়ক করেছে।

আইপিএল ২০২২-এর মেগা নিলামের জন্য সময়মতো হওয়াও কঠিন

KL Rahul ruled out of entire New Zealand Test series with muscle strain,  BCCI names replacement | Cricket - Hindustan Times

বর্তমানে আইপিএল মেগা নিলামকে কেন্দ্র করে করোনার সংকট দেখা দিয়েছে। কারণ বিসিসিআই আগামীকাল তিনটি বড় টুর্নামেন্ট স্থগিত করেছে। অনেক খেলোয়াড়ের করোনা পজিটিভ হওয়ার পর বিসিসিআই এই সিদ্ধান্ত নিয়েছে। যদি করোনার ক্ষেত্রে কোনো পতন না হয়, তাহলে আইপিএল ২০২২-এর মেগা নিলামের জন্য সময়মতো হওয়াও কঠিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *