টুইটারে ইংল্যান্ডকে নিয়ে মজা 'ফিল্মি' হরভজনের 1

বিশেষ প্রতিবেদন: পুণের ভারত বনাম ইংল্যান্ড ম্যাচটিকে অবিশ্বাস্যের তকমা দেওয়া যেতেই পারে। প্রথমে ব্যাট করে ইংলিশ’রা দুর্দান্ত ব্যাটিংয়ের দরুণ, জয়ের জন্য ভারতের সামনে ৩৫১ রানের লক্ষ্যমাত্রা রাখে। এই রান তাড়া করতে নেমে টিম ইন্ডিয়ার শুরুটা মোটেও ভাল হয়নি। ৬৩ রানের মধ্যে বিরাটের দলের ৪ উইকেট পড়ে যায়। মনে করা হচ্ছিল সিরিজের প্রথম ম্যাচটি বড় ব্যবধানেই হারতে চলেছে ভারতীয় দল। তবে সেই জায়গা থেকে ঘুরে দাঁড়িয়ে শেষ পর্যন্ত ম্যাচ জিতে নেয় অনিল কুম্বলের শিষ্য’রা। জয় দিয়ে সূচনা হয় ‘বিরাট যুগ’-এর। রবিবাসরীয় পুণের এই মহাকাব্যিক লড়াইয়ে সেঞ্চুরি করেন ভারতের নতুন অধিনায়ক বিরাট কোহলি। ওয়ান ডে ক্রিকেটে বিরাটের এটা ২৭তম শতরান।

এ দিনের এই রান তাড়া করার লড়াইয়ে বিরাটকে যোগ্য সঙ্গত দেন কেদার যাদব। পুণের ছেলেটি এ দিন ঘরের মাঠে ইংল্যান্ড বোলারদের ক্লাব স্তরে নামিয়ে নিয়ে আসেন। শতরান করেন তিনিও। মূলত এই দু’জনের অসাধারণ পারফরমেন্সের জেরে ১১ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রানটি তুলে নেয় কোহলি ব্রিগেড। ভারত অধিনায়ক বিরাটের এ দিনের পারফরমেন্স দেখে মুগ্ধ গোটা ক্রিকেট বিশ্ব। খুব স্বাভাবিক নিয়মেই বিরাটের প্রশংসায় সবাই পঞ্চমুখ।

ইংল্যান্ড সিরিজের প্রথম ম্যাচে জয় পাওয়ার পর বিরাটের প্রশংসা শোনা যায় হরভজন সিংয়ের মুখে। বিরাটের প্রশংসা করার পাশাপাশি ইংল্যান্ড দলকে নিয়ে মজা করতে বলিউডের একটি বিখ্যাত লাইন টুইট করেন তিনি।

হরভজন লেখেন, “ইংল্যান্ড ক্রিকেট দলের জন্য রইল বলিউডের একটি বিখ্যাত ডায়লগ। সম্পর্কে আমি হলাম তোমাদের বাবা, আমার নাম বিরাট কোহলি। অধিনায়ক সামনে থেকে নেতৃত্ব দিল।” ভাজ্জির টুইটেই পরিস্কার, ভারতের রান তাড়া করাটা তিনি বেশ উপভোগ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *