নিজের প্রিয় ক্রিকেটারের নাম জানালেন ক্যাটরিনা কাইফ, কে সেই ক্রিকেটার! 1

বনধ নয়। কোনও প্রাকৃ্তিক দুর্যোগও নেই। এমনকী রাজনৈতিক কোনও টানাপোড়েনের জন্য কার্ফুর ফতোয়াও জারি হয়নি। তাও দিনের একটা নির্দিষ্ট সময়ে রাস্তা ফাঁকা ফাঁকা। প্রায় দেশের সমস্ত শহরেই। ঘর বন্দি হয়ে ভিড় টেলিভিশন সেটের সামনে। কারণটা একটাই। চলছে ভারত পাকিস্তান ম্যাচ ।

Image result for katrina kaif hotImage result for katrina kaif hot hd

এই দেশের জনগনের ব্যস্ত জীবনের একটু শান্তি হল ক্রিকেট অথবা বলিউড। কাজেই এই দুই ক্ষেত্র একে অপরের সঙ্গে অঙ্গাঙ্গিকগভাবে জড়িয়ে থাকবে আশা করাই যায়। এবার তাই চেপে না রেখে বলিউডের এক জনপ্রিয় নায়িকা সোজাসাপটা জানিয়ে দিলেন কে তাঁর পছন্দের ক্রিকেটার।

Image result for katrina kaif hot hd

বিভিন্ন বলিউড ছবিতে আপামর জনসাধারণের মনোরঞ্জন করেছেন নায়িকা ক্যাটরিনা কাইফ। কিন্তু কে তাঁর মনোরঞ্জন করেছে সেটাই তো অজানা। এবার তিনি নিজেই সেটা স্বীকার করলেন। ব্যস্ত একঘেঁয়ে জীবনে ক্রিকেট তাঁকে অনেকটা স্বস্তি এনে দিয়েছে। বিশেষ করে রাহুল দ্রাবিড়ের খেলা এই জনপ্রিয় অভিনেত্রীকে বিশেষ আনন্দ দেয়। এভাবেই তিনি প্রকাশ করে ফেললেন নিজের পছন্দের ক্রিকেটারটির নাম।

Image result for katrina kaif hot hd

তিনি বলেন,

“আমি রাহুল দ্রাবিড়কে পছন্দ করি। উনি একজন প্রকৃ্ত ভদ্রলোক। আমি কখনও ওনাকে মাঠের মধ্যে হতাশ হতে, রাগতে বা উত্তেজিত হতে দেখিনি। এই তিনটি শব্দ আমি হয়ত আগে কখনও ব্যবহার করিনি। উনি খুবই লাজুক।”

Image result for rahul dravid battingRelated imageImage result for rahul dravid batting hd

ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার হলেন দ্রাবিড়। টেস্ট ক্রিকেটে তাঁর অসাধারণ ব্যাটিং শৈলির জন্য তাঁকে ‘ভারতের ওয়াল’ বলা হোত। অসাধারণ রক্ষণাত্মক ব্যাটিং শৈলি কর্ণাটকের এই ক্রিকেটারকে টেস্ট ক্রিকেটের ব্যাটসম্যানদের গুরু করে তুলেছিল। তবে প্রচন্ড শ্লথ গতিতে ব্যাট করার জন্য তাঁকে একদিনের আন্তর্জাতিক দল থেকে বসিয়ে দেওয়া হয়েছিল। পরে দ্রাবিড় নিজেই নিজের ব্যাটিংয়ের ধারা বদলে স্ট্রাইক রেটে বাড়িয়ে একদিনের আন্তর্জাতিক দলে জায়গা করে নেন। এমনকী তিনি আইসিসির সেরা ক্রিকেটারের সম্মানও পেয়েছিলেন।

Image result for katrina kaif hotRelated image

বর্তমানে প্রাক্তণ এই ভারতীয় অধিনায়ক দিল্লি ডেয়ারডেভিলসের মেন্টর হিসেবে দিন অতিবাহিত করছেন। এছাড়া ভারতের জুনিয়র ক্রিকেট দলের কোচ হওয়ার পর তিনি সেই দলের প্রভূত উন্নতি করেছেন। অনেক তরুণ ক্রিকেটার দ্রাবিড়ের কাছে গুরুত্বপূর্ণ পরামর্শ পেয়ে নিজেদের খেলার প্রভূত উন্নতি ঘটিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *