বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, বাড়িতে এলো ছোট্ট অতিথি

ভারতীয় ক্রিকেট দলের জন্য আজকের দিন যথেষ্ট স্মরণীয়, কারণ ভারতীয় দল যেখানে সিডনিতে একটি ঐতিহাসিক টেস্ট ম্যাচ ড্র করিয়েছে, অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির বাড়িতেও আজ এক বড়ো খুশির দিন। আসলে বিরাট কোহলি বাবা হয়েছেন।

বিরাট কোহলির বাড়িতে এলো ছোট্ট পরী

বিরাট কোহলি আজ ১১ জানুয়ারি বাবা হয়েছেন। তার স্ত্রী অনুষ্কা শর্মা একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। বিরাট কোহলি স্বয়ং এই বিষয় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট টুইটারে খবর দিয়েহেন। সমস্ত ক্রিকেট সমর্থকদের জন্যও এটি খুশির খবর আর ভারতীয় অধিনায়ককে তারা বাবা হওয়ার শুভেচ্ছাও জানাচ্ছেন। জানিয়ে দিই যে কিছুদিন আগে ভারতীয় দলের জোরে বোলার উমেশ যাদবেরও কন্যা সন্তান জন্ম নিয়েছিলেন। অন্যদিকে কোহলির বিশেষ বন্ধু আর নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনও কিছুদিন আগে এক কন্যাসন্তানের বাবা হয়েছিলেন।

আজ দুপুরে আমাদের এখানে মেয়ে হয়েছে

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, বাড়িতে এলো ছোট্ট অতিথি 1

বিরাট কোহলি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে নিজের বাবা হওয়ার খবর জানিয়ে লিখেছেন যে, “আমাদের দুজনের এটা জানাতে খুশি অনুভব হচ্ছে যে আজ দুপুরে আমাদের বাড়িতে মেয়ে হয়েছে। আমরা আপনাদের ভালোবাসা আর শুভকামনার জন্য কৃতজ্ঞ। অনুষ্কা আর আমাদের মেয়ে দুজনেই একদম সুস্থ রয়েছেন। আমাদের সৌভাগ্য যে আমরা জীবনের এই অধ্যায় অনুভব করার সুযোগ পেয়েছি। আমরা জানি যে আপনারা এটা অবশ্যই বুঝবেন যে এই সময় আমরা সামান্য প্রাইভেসি চাই”।

১১ ডিসেম্বর ২০১৭য় হয়েছিল অনুষ্কার সঙ্গে বিয়ে

বাবা হলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি, বাড়িতে এলো ছোট্ট অতিথি 2

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের দীর্ঘ অ্যাফেয়ারের পর অনুষ্কা শর্মাকে ১১ ডিসেম্বর ২০১৭য় বিয়ে করেছিলেন। দুজনেই ইতালির মিলান শহরে গিয়ে নির্জনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা দুজনেই নিজেদের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি আর দুজনেই নিজেদের ভালোবাসার প্রকাশ সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি করেন। বিরাট কোহলি যেখানে ক্রিকেটের দুনিয়ায় নিজের একটা বড়ো নাম তৈরি করেছেন, অন্যদিকে অনুষ্কা শর্মাও বলিউডের একজন সফল অভিনেত্রী।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *