বিজয় হাজারে ট্রফি—গৌতম গম্ভীর খেললেন ১৫১ রানের ঝোড়ো ইনিংস, টুইটারে এই রকম মিলছে প্রশংসা

ভারতে এই মুহুর্তে ঘরোয়া ক্রিকেটে ওয়ানডে টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফির খেলা চলছে, যেখানে ভারতের তরুণ প্রতিভাশালী খেলোয়াড়দের সঙ্গে কিছু ভারতীয় দল থেকে বাদ পড়া অভিজ্ঞ খেলোয়াড়ও নিজের প্রদর্শন দেখিয়ে চলেছেন। ভারতীয় দল থেকে দীর্ঘদিন বাইরে থাকা খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি নজর দল্লির ওপেনার ব্যাটসম্যান গৌতম গম্ভীরের উপর রয়েছে।

দল থেকে দীর্ঘদিন বাইরে থাকা গম্ভীর খেললেন ১৫১ রানের ইনিংস
বিজয় হাজারে ট্রফি—গৌতম গম্ভীর খেললেন ১৫১ রানের ঝোড়ো ইনিংস, টুইটারে এই রকম মিলছে প্রশংসা 1
গৌতম গম্ভীর এই বিজয় হাজারে ট্রফির মরশুমে পাওয়া সুযোগের ফায়দা তুলতে কোনও প্রচেষ্টাই বাকি রাখছেন না। সেই সঙ্গে তিনি দারুণ একটা ইনিংস খেলেছেন। গম্ভীর শুক্রবার কেরলে বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করেছেন। গম্ভীর এই ম্যাচে ১০৪ বল খেলে ৪টি ছক্কা আর ১৮টি চারের সাহায্যে ১৫১ রানের ইনিংস খেলে আর রিটায়ার্ড হার্ট হন।

কেরলের বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায় গর্জে উঠলেন গম্ভীর
বিজয় হাজারে ট্রফি—গৌতম গম্ভীর খেললেন ১৫১ রানের ঝোড়ো ইনিংস, টুইটারে এই রকম মিলছে প্রশংসা 2
দিল্লির ফিরোজ শাহ কোটলা মাঠে শুক্রবার গ্রুপ বি’তে দিল্লি আর কেরলের মধ্যে ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে কেরলের অধিনায়ক শচীন বেবি টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাটিং করতে আমন্ত্রণ জানান। দিল্লির অধিনায়ক গম্ভীর কেরলের অধিনায়কের সিদ্ধান্ত সম্পূর্ণরূপে ভুল প্রমানিত করেন আর দুর্দান্ত ছন্দে নিজেকে মেলে ধরেন।

গম্ভীরের ইনিংসের সাহায্যে দিল্লি করল ৫০ ওভারে ৩৯২ রান
বিজয় হাজারে ট্রফি—গৌতম গম্ভীর খেললেন ১৫১ রানের ঝোড়ো ইনিংস, টুইটারে এই রকম মিলছে প্রশংসা 3
গম্ভীর নিজের পুরো ইনিংস চলাকালীন কেরলের বোলারদের উপর চড়ে বসে আর আউট হওয়ার কোনও সুযোগই দেন নি। শেষ পর্যন্ত কেরলের বোলাররা গম্ভীরকে আউট করতে পারেন নি আর তিনি রিটায়ার্ড হার্ট হওয়ার আগে ১৫১ রানের নিজের লিস্ট এ কেরিয়ারের সবচেয়ে বড় ইনিংস খেলেন। গম্ভীরের এই ইনিংসের সৌজন্যে দিল্লি ৫০ ওভারে ২ উইকেটে হারিয়ে ৩৯২ রানের লক্ষ্য খাড়া করে।

গম্ভীরের এই ইনিংসে ফ্যানেদের রিঅ্যাকশন
বিজয় হাজারে ট্রফি—গৌতম গম্ভীর খেললেন ১৫১ রানের ঝোড়ো ইনিংস, টুইটারে এই রকম মিলছে প্রশংসা 4
ভারতীয় দল থেকে বাদ পড়া গম্ভীরের এই ইনিংসের পর টুইটারে তার দারুণ প্রশংসা হয়ে চলেছে। টুইটার ইউজার্স গম্ভীরের এই ইনিংস নিয়ে নিজেদের প্রতিক্রিয়া দিয়েই চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *