IPL 2022, RCBvsRR: ‘এটা গত ম্যাচের মতই ছিল... ফাফ দু’প্লেসি জানালেন কোথায় হয়েছে ভুল

আইপিএল ২০২২ এর ৩৯তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর রাজস্থান রয়্যালসের মধ্যে পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। অধিনায়ক হিসেবে এই ম্যাচে দু’প্লেসি এবং সঞ্জু স্যামসন মুখোমুখী হয়েছিলেন। প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থানের দল রিয়ান পরাগের হাফসেঞ্চুরির দৌলতে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান করে। এর জবাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পুরো দল ২০ ওভার না খেলেই ১১৫ রানে অলআউট হয়ে যায়। ফলে ২৯ রানে এই ম্যাচ রাজস্থান রয়্যালস জিতে নেয়। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের হাতে পরাজয়ের পর আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসিকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই হারের কারণ জানিয়েছেন তিনি।

লজ্জাজনক হারের পর কী বললেন দু’প্লেসি

IPL 2022, RCBvsRR: ‘এটা গত ম্যাচের মতই ছিল... ফাফ দু’প্লেসি জানালেন কোথায় হয়েছে ভুল 1

রাজস্থান রয়্যালসের হারের পর আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি জানিয়েছেন যে আজকের ম্যাচ গত ম্যাচের মতই ছিল। ক্যাচ মিস করার কারণে তার দল ২৫ রান অতিরিক্ত দিয়েছে। তার দল টপ অর্ডার নিয়ে কাজ করছে। তিনি বলেন,

“এটা আমাদের খেলা গত ম্যাচের সমানই ছিল। এই পিচে অসমান বাউন্স ছিল। আমরা যে ক্যাচ মিস করেছি, তার কারণে আমরা অতিরিক্ত ২৫ রান দিয়ে ফেলেছি। আমরা চেষ্টা করছি যে আমাদের শীর্ষক্রম ভাল প্রদর্শন করুক”।

বিরাট কোহলির সঙ্গে ওপেন করা নিয়ে ফাফ দু’প্লেসি বলেন,

“ আজ আমরা শীর্ষক্রমে পরিবর্তন করেছিলাম, কিন্তু এটা কাজে দেয়নি। আমরা গত ম্যাচের পর ভেবেছিলাম যে বিরাটের আমার সঙ্গে ওপেন করা উচিৎ। তবে ও এখন একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, কিন্তু এটা নিশ্চিত যে ও একজন দুর্দান্ত ব্যাটসম্যান আর দলের হয়ে দ্রুতই ভাল প্রদর্শন করবেন”।

Leave a comment

Your email address will not be published.