IPL 2022: বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন ফাফ ডু প্লেসিস, বললেন এই কথা !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিপক্ষে ম্যাচে ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) এবং বিরাট কোহলি ইনিংস শুরু করেছিলেন, এই ম্যাচে বিরাটের ব্যাটিং পজিশন পরিবর্তন করা হয়েছিল, তবে তার ভাগ্য আবার খারাপ হয়েছিল এবং তিনি ১০ বলে ৯ রান করে আউট হয়েছিলেন। ম্যাচের পর বিরাটের ফর্ম নিয়ে খোলামেলা কথা বললেন ফাফ ডু প্লেসিস।

বিরাটের ব্যাটিং পজিশন পরিবর্তন করা হয়েছিল

Virat Kohli is living a nightmare, it is tough being him: Aakash Chopra on RCB star's lean form - Sports News

ম্যাচ শেষে তিনি বলেন, “আমরা তার জন্য সেরাটা করতে চাই। দুর্দান্ত খেলোয়াড়রা এমন পরিস্থিতির মধ্য দিয়ে যায়। গ্রেট প্লেয়ারদের ক্ষেত্রে এরকম ঘটনা ঘটে। আমরা চেয়েছিলাম সে সরাসরি মাঠে নামুক যাতে তার বেশিক্ষণ বসে খেলা নিয়ে বেশি ভাবার সুযোগ না থাকে। সে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং আমরা ভবিষ্যতেও তাকে সমর্থন করব।”

বিরাট কোহলির ফর্ম উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে

Virat Kohli profile and biography, stats, records, averages, photos and videos

ফাফ বলেছেন, “আশা করছি শীঘ্রই বিরাট ফর্মে ফিরবেন, এই খেলাটি আত্মবিশ্বাসের।” এই পুরো মরসুমে, বিরাট কোহলি মাত্র দুবার ৪০+ স্কোর করতে সক্ষম হয়েছেন। নয়টি ইনিংসে, বিরাট পাঁচবার ডাবল ফিগারেও পৌঁছাতে পারেননি এবং দুবার আউট হয়েছেন কোনো অ্যাকাউন্ট না খুলেই। বিরাটের খারাপ ফর্মের প্রভাব আরসিবি দলেও দেখা যাচ্ছে। ম্যাচের কথা বললে, পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত IPL 2022-এর ৩৯তম ম্যাচে রাজস্থান রয়্যালস ২৯ রানে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাজিত করে। আট ম্যাচে এটি রাজস্থানের ষষ্ঠ জয়। একই সঙ্গে ৯ ম্যাচে এটি আরসিবির চতুর্থ পরাজয়। প্রথমে ব্যাট করে, রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৮ উইকেটে ১৫৫ রান করে রিয়ান পরাগের অপরাজিত ৫৬ রানের সুবাদে। জবাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ১৯.৩ ওভারে মাত্র ১১৫ রানে গুটিয়ে যায়। রাজস্থানের হয়ে তরুণ ফাস্ট বোলার কুলদীপ সেন ৩.৩ ওভারে মাত্র ২০ রান দিয়ে চার উইকেট নেন। এছাড়া রবিচন্দ্রন অশ্বিনও নেন তিনটি উইকেট।

Read More: জো রুটের পদত্যাগের পর এই সুপারস্টার হতে চলেছেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক, শিঘ্রই হবে ঘোষণা !!

Leave a comment

Your email address will not be published.