চেন্নাই সুপার কিংসে তিন বছর থাকা নিয়ে এই বড় বার্তা দিলেন ফাফ ডু প্লেসিস, এই তরুণের প্রশংসায় পঞ্চমুখ 1

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আইপিএল ২০২১ -এর শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে পরাজিত করে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে চেন্নাই ওপেনার ফাফ ডু প্লেসিস ৮৬ রান করেন। এই ইনিংসের কারণে তিনি ম্যান অফ দ্য ম্যাচের খেতাবও পান। দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস, যিনি চেন্নাইয়ের হয়ে আইপিএল খেলেছিলেন, এই মরসুমে খুব ভালো ফর্মে ছিলেন। ফাফ ৫৯ বলের মুখোমুখি হন এবং সাতটি চার ও তিনটি ছক্কা মেরে ৮৬ রানের ইনিংস খেলেন।

T20 World Cup 2021: Michael Vaughan slams South Africa for not picking Faf  du Plessis | Cricket News | Zee News

ম্যান অব দ্যা ম্যাচ শিরোপা জেতার পর ফাফ বলেন, “এটি একটি চমৎকার দিন ছিল। ১০০ তম আইপিএল ম্যাচ, বিশেষ দিন। আমি সিএসকে -তে আমার সময় অনেক উপভোগ করেছি। আইপিএল ট্রফি ক্যাবিনেটে চতুর্থ শিরোপা দেখে ভালো লাগছে। রুতুরাজ একজন বিশেষ খেলোয়াড়। ভারতীয় ক্রিকেটে খুবই প্রতিভাবান তরুণ খেলোয়াড় তিনি। রুতুর খুব উজ্জ্বল ভবিষ্যৎ আছে।”

IPL 2021: Ruturaj Gaikwad, Faf du Plessis break 7-year-old CSK record for  most 50-plus partnerships - Sports News

এটা উল্লেখ করার মতো যে, প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানানো হলে, চেন্নাই ফাফ ডু প্লেসিসের ৮৬ রানের সাহায্যে তিন উইকেটে ১৯২ রান করে এবং অন্য টপ অর্ডারের ব্যাটসম্যানদের সহায়ক অবদান। জবাবে, কেকেআর শুভমান গিল (৫১) এবং ভেঙ্কটেশ আইয়ার (৫০) দিয়ে প্রথম শুরুতে ৯১ রান যোগ করলেও তাদের দল শেষ পর্যন্ত নয় উইকেটে ১৬৫ রান করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *