আট কোটি টাকার এই খেলোয়াড়কে বাদ দিয়েই প্রথম একাদশ নামাবে পাঞ্জাব কিংস 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমানে বিখ্যাত হিন্দি ভাষ্যকার আকাশ চোপড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের জন্য ফ্র্যাঞ্চাইজি দল পাঞ্জাব কিংসের প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছেন। আইপিএল ২০২১ এর নিলামে, পাঞ্জাব কিংস আট কোটি টাকায় রাইলে মেরিডিথকে কিনেছিল, কিন্তু আকাশ এই খেলোয়াড়কে তার প্লেয়িং একাদশে জায়গা দেয়নি। আকাশ চোপড়া তাঁর প্লেয়িং ইলেভেনের অধিনায়ক কে এল রাহুল এবং টি টোয়েন্টি বিশেষজ্ঞ ক্রিস গেইলের ইনিংস খোলার দায়িত্ব দিয়েছেন।

আট কোটি টাকার এই খেলোয়াড়কে বাদ দিয়েই প্রথম একাদশ নামাবে পাঞ্জাব কিংস 2

এ ছাড়া এই প্লেয়িং ইলেভেনে আকাশ চোপড়া মোসেস হেনরিক্সকে অলরাউন্ডার হিসাবে জায়গা করে দিয়েছেন, যার আগমন দলকে ভারসাম্য দেবে। আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে আপলোড করা একটি ভিডিওতে বলেছিলেন, “ওপেনার হিসাবে আমি রাহুল এবং ক্রিস গেইলের সাথে, তিন নম্বরে মায়াঙ্ক আগরওয়াল এবং চার নম্বরে নিকোলাস পুরানের সাথে যাব, আর দীপক হুদা পাঁচ নম্বরে ব্যাটিং নামবে। এই জন্য মোইসেস হেনরিকস ছয় নম্বরে থাকবে, আপনি অবশ্যই তাকে খেলাতে চাইবেন, কারণ তাঁর আগমন আপনার দলে ভারসাম্য বয়ে আনবে।“

আট কোটি টাকার এই খেলোয়াড়কে বাদ দিয়েই প্রথম একাদশ নামাবে পাঞ্জাব কিংস 3

আকাশ চোপড়া আরও বলেছিলেন, “সাত নম্বরে আপনি শাহরুখ, মনদীপ বা সরফরাজ নিতে পারেন, আপনি যে কোনওটিই বেছে নিন, এতে খুব বেশি পার্থক্য হবে না। তবে আপনার যদি এই ধরনের ব্যাটিং অর্ডার থাকে তবে দলটি বাছাইয়ে আপনি অনেকটা স্বাধীনতা পাবেন। এই মরসুমে, দলের এই স্বাধীনতা নিয়ে খেলতে হবে।“ আকাশ চোপড়া তার প্লেয়িং ইলেভেনে অস্ট্রেলিয়ান বোলার রাইলে মেরিডিথকে ধরে রাখতে পারেননি। তিনি আরও বলেছিলেন, “তারপরে আপনার চার বোলার অশ্বিন, বিষ্ণোই, মহম্মদ শামি এবং জাই রিচার্ডসন। এটি আমার দল হবে, যদি আপনি কোনও কম স্পিনারকে খাওয়াতে চান তবে আপনি আর্শদীপকে দলে রাখতে পারেন।“ পাঞ্জাব কিংস তাদের প্রথম ম্যাচটি রাজস্থান রয়্যালসের বিপক্ষে আগামী ১২ এপ্রিল খেলতে চলেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *