দুর্দান্ত এই পারফর্মারকে বাইরে রেখেই পাঞ্জাবের বিরুদ্ধে নামছে দিল্লি ক্যাপিটালস 1

রবিবার আইপিএল ২০২১ এর ২৯তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে রবিবার খেলা হবে। ম্যাচটি হাই ভোল্টেজ হওয়ার আশা করা হচ্ছে কারণ এই মুহূর্তে উভয় দলই জয়ের ধারাবাহিকতায় রয়েছে এবং এটি ধরে রাখতে হল শীর্ষে চাপ দিবে। ঋষভ পন্থের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস তাদের শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে সাত উইকেটে হারিয়েছে।

IPL 2021: After Rajasthan Royals, Delhi Capitals offer Rs 1.5 crore to NCR  based NGOs to help fight COVID-19

চলতি মরসুমে দিল্লি ক্যাপিটালস এখন পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছে। দিল্লি এ পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে যার মধ্যে পাঁচটি ম্যাচ জিতেছে এবং তারা আইপিএল ২০২১ পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে। এই ম্যাচে উভয় দলের ব্যাটসম্যানরা ভাল ফর্মে থাকায় উভয় দলের শীর্ষ অর্ডারের মধ্যে মারামারি লড়াই হবে। দিল্লি ক্যাপিটালস একটি মনস্তাত্ত্বিক এজ থাকবে কারণ তারা চলতি মরসুমে পাঞ্জাব কিংসকে প্রথম পরাজিত করেছে। পাঞ্জাবের বিপক্ষে দিল্লি ক্যাপিটালস ছয় উইকেটে জিতেছিল, তবে ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছিল।  দিল্লিতে অমিত মিশ্রের প্রবেশ থাকবে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

Latest Photos | DC | The Official Website Of Delhi Capitals - Delhi Capitals

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ – ঋষভ পন্থ (অধিনায়ক / উইকেটকিপার), শিখর ধাওয়ান, পৃথ্বি শ, স্টিভ স্মিথ, শিমরন হেটমায়ার, মার্কাস স্টোইনিস, অক্ষর প্যাটেল, ইশান্ত শর্মা, ললিত যাদব / অমিত মিশ্রা, আবেশ খান এবং কাগিসো রাবাদা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *