নিজের দেশকে বাদ দিয়ে এই চারটি দলকে বিশ্বকাপের সেমিফাইনালিস্ট ধরলেন ব্র্যাড হগ 1

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সুপার -১২ ম্যাচ ২৩ অক্টোবর থেকে শুরু হবে, কিন্তু তার আগে টুর্নামেন্টের সেমিফাইনালের পূর্বাভাস দেওয়া হয়েছে। আসুন আমরা জানি যে ৪টি দল যা বর্তমান আইসিসি টুর্নামেন্টের দাবিদার হিসাবে বলা হচ্ছে। অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ব্র্যাড হগ দাবি করেছেন যে ভারত, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের দল (টি-টোয়েন্টি বিশ্বকাপ) সেমিফাইনালে জায়গা করে নিতে সক্ষম হবে।

England skittle out West Indies for 45 in T20 demolition - The Himalayan  Times - Nepal's No.1 English Daily Newspaper | Nepal News, Latest Politics,  Business, World, Sports, Entertainment, Travel, Life Style News

দীপ দাসগুপ্তের ইউটিউব শো ‘ডিপ পয়েন্ট’-এ ব্র্যাড হগ বলেন, “আমি যে দলগুলোকে সেমি ফাইনালে যাওয়ার কথা ভাবছি তারা হল গ্রুপ -১ থেকে ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ড। এবং গ্রুপ -২ থেকে আমি মনে করি পাকিস্তান ও ভারত থাকবে।” সবচেয়ে মজার ব্যাপার হল ব্র্যাড হগ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সেমি ফাইনালের দাবিদারদের তালিকায় তার নিজের দেশ অস্ট্রেলিয়াকে অন্তর্ভুক্ত করেননি।

T20 World Cup: I have a feeling India and Pakistan will play the final,  predicts Shoaib Akhtar - Sports News

ব্র্যাড হগ বিশ্বাস করেন যে সেমিফাইনালে পৌঁছানোর জন্য পাকিস্তানকে ভারতের বিপক্ষে তাদের প্রথম ম্যাচ জিততে হবে, তিনি বলেন, “পাকিস্তান যদি ভারতের বিপক্ষে প্রথম ম্যাচ হেরে যায় তাহলে আমার মনে হয় না তারা এগিয়ে যেতে পারবে, তারপর ভারত পরবর্তী পর্যায়ে পৌঁছাবে, তাই দেখা যাক পরবর্তীতে কি হয়।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *