গেইল-রাসেলকে বাদ দিয়েই আইপিএলের সেরা পাঁচ ব্যাটসম্যান বাছলেন আকাশ চোপড়া, তালিকায় দুই ভারতীয় 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, বিশ্বের অন্যতম বিখ্যাত টি টোয়েন্টি লিগ, বাউন্ডারি এবং ছক্কা সহ ভারী বৃষ্টিপাত। প্রতি মরসুমে, আইপিএলে অনেক নতুন ব্যাটসম্যানকে তাদের ব্যাটের ভিত্তিতে বিশ্ব ক্রিকেটে নতুন পরিচয় তৈরি করতে দেখা যায়। তবে তাত্ক্ষণিক ক্রিকেটের এই টুর্নামেন্টে কিছু ব্যাটসম্যান রয়েছেন, যারা প্রতি বছর লিগে তাদের ব্যাটে নজির তৈরি করে। ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, এবি ডি ভিলিয়ার্সের মতো ব্যাটসম্যানদের উপস্থিতিতে ভক্তরাও ভীষণ বিনোদন পান। এদিকে, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ও ভাষ্যকার আকাশ চোপড়া আইপিএলের ইতিহাসের সেরা পাঁচ ব্যাটসম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। তবে আশ্চর্যের বিষয়, আকাশ গেইল, রাসেলের মতো ব্যাটসম্যানকে তার তালিকায় অন্তর্ভুক্ত করেননি।

গেইল-রাসেলকে বাদ দিয়েই আইপিএলের সেরা পাঁচ ব্যাটসম্যান বাছলেন আকাশ চোপড়া, তালিকায় দুই ভারতীয় 2

আকাশ চোপড়া তার টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে আইপিএলের ইতিহাসের সেরা পাঁচ ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন। তিনি বিরাট কোহলিকে নিজের তালিকার শীর্ষে রেখেছিলেন। আকাশ আইপিএল ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রহকারী বিরাটের প্রশংসা করেছিলেন। প্রাক্তন এই ক্রিকেটার দুই নম্বরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের নাম নিয়েছিলেন। ডি ভিলিয়ার্সের স্ট্রাইক রেটের প্রশংসা করতে গিয়ে তিনি বলেছিলেন যে টপ অর্ডার জিতিয়েও তিনি প্রতি মরসুমে তার পারফর্মেন্স দিয়ে হৃদয় জিতেছেন। আকাশ সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে তিন নম্বরে রেখেছেন। ওয়ার্নারের পরিসংখ্যান তিনি ভাগ করে নিয়েছেন এবং লিগের ধারাবাহিকতায় তাকে সেরা ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন।

প্রাক্তন এই ওপেনার সুরেশ রায়নার নামকরণ করেছেন, মিস্টার আইপিএল হিসাবে পরিচিত, তিনি চার নম্বরে রয়েছেন। আইপিএলে ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে রায়নার রেকর্ডটি সর্বোচ্চ। আকাশ মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে আইপিএলের সেরা ব্যাটসম্যান হিসাবে শেষ এবং পাঁচ নম্বরে বর্ণনা করেছেন। তিনি বলেছিলেন যে রোহিতের আইপিএল পরিসংখ্যান ততটা ভাল নাও হতে পারে, তবুও এই লিগে তিনি পাঁচ হাজারেরও বেশি রান করেছেন। আকাশ আশা করেছিলেন রোহিত এবার দারুণ পারফর্ম করবেন।

Leave a comment

Your email address will not be published.