ম্যাচ জিতে উচ্ছ্বসিত সঞ্জু স্যামসন, দলের মধ্যে রয়েছে তীব্র প্রতিযোগিতা, এই খেলোয়াড়কে দিলেন শ্রেয় 1

কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০২১ এর ১৮তম ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচে দুর্দান্ত পারফর্মেন্সের কারণে, রাজস্থান রয়্যালস দল ছয় উইকেটের ব্যবধানে জিতেছে এবং এই ম্যাচের জয়ের সাথে রাজস্থান রয়্যালস দল পয়েন্ট সারণিতে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করেছে।

আর এই জয় পেয়ে উচ্ছ্বসিত অধিনায়ক সঞ্জু স্যামসন। ম্যাচের পর প্রেজেন্টেশনে এসে স্যামসন বলেছেন, “আমাদের বোলাররা গত ৪-৫ ম্যাচ থেকে সত্যিই দুর্দান্ত করছে। আমার চারপাশে অনেকগুলি বিকল্প রয়েছে। সত্যিই এনাদের অধিনায়ক হিসেবে উপভোগ করি। আপনি তাদের চোখে দেখতে পেলেন তারা প্রতিযোগিতা চেয়েছিলেন। তিনি (মরিস) চেয়েছিলেন বড় ব্যাটসম্যানদের আউট করতে।”

Image

এরপর স্যামসন বলেছেন, “ম্যাচের পরিস্থিতি আমার খেলার উপায়ের দাবি করে। এটি আমি পূর্ববর্তী বছরগুলি থেকে শিখেছি। আপনি ব্যাট করে এবং দ্রুত পঞ্চাশ রান করলেও দলটি জিততে না পারলে খারাপ লাগবে।”

Image

দলের তরুণ পেসার চেতন সাকারিয়ার বিষয়ে স্যামসন বলেছেন, “সাকারিয়া একজন খুব আলাদা ধরণের ব্যক্তি। খুব খুশি যাচ্ছে, খুব শীতল। মাঠের ভিতরে এবং বাইরে একই ব্যক্তি। আশা করি ভবিষ্যতে তিনি আমাদের আরও ম্যাচ জিতবেন।”

Image

শেষে দলের বিশ্রাম নিয়ে স্যামসন বলেছেন, “কিছুটা ঠাণ্ডা হওয়া দরকার। গত সপ্তাহ থেকে একটানা ম্যাচ খেলছি। এক দিনের ছুটি নেব এবং পরবর্তী গেমের জন্য পরিকল্পনা করব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *