দুর্দান্ত দল গড়েও এই বিশেষ কারণে খেতাব জয় দূর, প্লে অফসেও উঠতে পারবে না আরসিবি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে আগামী ৯ এপ্রিল। এবার কাগজে সব দল দেখতে বেশ শক্ত দেখাচ্ছে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দলটি আইপিএল ২০২১ এর নিলামে প্রচুর অর্থ ব্যয় করেছিল এবং গ্লেন ম্যাক্সওয়েল এবং কাইল জেমিসনকে খুব ব্যয়বহুল মূল্যে কিনেছিল। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবিকে চলতি মরসুমে দৃঢ় দেখাচ্ছে এবং দলটি প্রথমবারের মতো আইপিএল শিরোনামের দিকে নজর রাখবে। তবে ভারতের প্রাক্তন ব্যাটসম্যান আকাশ চোপড়া বিশ্বাস করেন যে স্টার স্টাডেড আরসিবি দল আইপিএল ২০২১ প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে না এবং লীগ পর্বেই দলটি বাদ পড়বে।

Royal Challengers Bangalore must address these 5 things or they can opt against playing in IPL 2020

তাঁর ইউটিউব চ্যানেলে আকাশ বলেছিলেন যে তিনি মনে করেন ভালো খেলোয়াড় থাকা সত্ত্বেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল এই মরসুমে প্লে অফে জায়গা করতে পারবে না। আরসিবির দুর্বল দিক নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে দলের ডেথ বোলিং এখনও খুব দুর্বল দেখাচ্ছে। আকাশ বলেছিলেন যে কাইল জেমিসনের নিজের গতি এবং ইয়র্কার নেই যাতে শেষ ওভারে তিনি সফল হতে পারেন। প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার বলেছিলেন যে তিনি  মহম্মদ সিরাজ এবং নভদীপ সাইনিকে ভালো ডেথ বোলার হিসাবে দেখছেন না। তিনি আরসিবির অন্যান্য দুর্বলতাগুলির মধ্যে তাদের লোয়ার অর্ডার ব্যাটিংকে উল্লেখ করেছিলেন। আকাশ বলেছিলেন, দলের টপ অর্ডারটি দেখতে খুব ভাল লাগলেও, লোয়ার অর্ডারে বিস্ফোরক ব্যাটসম্যান নেই দলের।

Aakash Chopra picks his ideal playing XI for RCB in IPL 2020 » FirstSportz

আকাশ বলেছিলেন যে তিনি মনে করেন, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পারফর্মেন্স পুরোপুরি বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের ফর্মের উপর নির্ভর করবে। প্রাক্তন এই ব্যাটসম্যান বিরাটের ব্যাটিং সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছিলেন, তিনি মনে করেন যে এই মরসুমে আরসিবির অধিনায়কের ব্যাট দৃঢ়তার সাথে কথা বলবে এবং অরেঞ্জ ক্যাপকে নিজের নাম করে তুলতে তিনি সফল হবেন। তিনি বলেছিলেন যে দল থেকে সর্বাধিক উইকেট পেতে পারেন যুজবেন্দ্র চাহাল। ২০২০ সালের আইপিএলে আরসিবি প্লে অফে জায়গা করে নিল, তবে দলটি একটি এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হাতে পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *