আইপিএল স্থগিত হওয়ার পরেও নিজের অবস্থানেই স্পষ্ট থাকলেন সৌরভ, চালালেন নিজের ব্যাট 1

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বৃহস্পতিবার বলেছিলেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল ২০২১) কোভিড ১৯ বায়ো বুদবুদে কীভাবে প্রবেশ হয়েছিল তা পরিষ্কার নয়। মঙ্গলবার শক্ত বায়ো বুদ্বুদ সত্ত্বেও কিছু খেলোয়াড় এবং কর্মী সদস্যরা করোনার ইতিবাচক হওয়ার পরে টুর্নামেন্টটি স্থগিত করা হয়েছিল। আশঙ্কা করা হচ্ছে যে বায়ো বুদ্বুদে কিছু ত্রুটি ঘটেছে।

Indian Premier League 2021: How Did Coronavirus Enter IPL Bio-Bubble? What Sourav  Ganguly Said | Cricket News

বায়ো বুদ্বুদে করোনার প্রবেশের প্রশ্নে গাঙ্গুলি বলেছিলেন যে, কিছুই এখনও স্পষ্ট নয়, কীভাবে ঘটল। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাত্কারে গাঙ্গুলিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কোনও ব্যক্তি বায়ো বুদ্বুদ ভেঙেছে বা এটি পুরোপুরি নিরাপদ নয়। জবাবে গাঙ্গুলি বলেছিলেন যে, “আমি এমনটা ভাবি না। আমরা যে প্রতিবেদন পেয়েছি, বায়ো বুদবুদ লঙ্ঘন সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। কীভাবে এটি ঘটেছে তা বলা মুশকিল। দেশে কত লোক সংক্রামিত হচ্ছে, এটি কীভাবে ঘটছে তা বলা মুশকিল।”

Holding the IPL during pandemic was not a mistake — Sourav Ganguly

গাঙ্গুলি বলেছিলেন যে, বোর্ড যখন দেশের বেশ কয়েকটি শহরে আইপিএল ১৪ পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছিল, তখন দেশে করোনার এত ঘটনা ঘটেনি। তিনি বলেছিলেন যে, “আমরা ইংল্যান্ড সফর সফলভাবে শেষ করেছি। সংযুক্ত আরব আমিরশাহিতের একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে ফেব্রুয়ারিতে ভারতে করোনার মামলা এত বেশি ছিল না। গত তিন সপ্তাহে এটি ঘটেছে। আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ নিয়ে আলোচনা করেছি কিন্তু তারপরে ভারতে এটি করার সিদ্ধান্ত নিয়েছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *