বিরাট কোহলির সমালোচনা করা ইংল্যাণ্ডের এই খেলোয়াড় এখন চাইলেন ক্ষমা

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে স্পোর্টসম্যান স্পিরিটের পরিচয় দিয়েছিলেন। মাঠে সবসময়ই নিজের বিপক্ষকে একহাত নেওয়া বিরাট কোহলি স্টিভ স্মিথকে জ্বালাতন করা ভারতীয় সমর্থকদের এমনটা না করার আবেদন করেছিলেন। এরপর ক্রিকেট জগতে বিরাট কোহলির জমিয়ে প্রশংসা হচ্ছে।

নিক কম্পটনের হয়নি পছন্দ

বিরাট কোহলির সমালোচনা করা ইংল্যাণ্ডের এই খেলোয়াড় এখন চাইলেন ক্ষমা 1

ইংল্যাণ্ডের প্রাক্তন ওপেনার নিক কম্পটনের বিরাট কোহলির দ্বারা সমর্থকদের স্মিথকে জ্বালাতন করা থেকে আটকানো পছন্দ হয়নি। এর জন্য বিরাটের সমালোচনা করে কম্পটন সোশ্যাল মিডিয়ায় লেখেন,

“আমার মনে হয়না যে বিরাট কোহলির সমর্থকদের ওয়ার্নার আর স্মিথের উপর ওসকানো থেকে আটকাবার জন্য বয়াল্র কোনো অধিকার ছিল, বরং ওর তালি বাজানো উচিৎ ছিল”।

এখন চাইলেন ক্ষমা

বিরাট কোহলির সমালোচনা করা ইংল্যাণ্ডের এই খেলোয়াড় এখন চাইলেন ক্ষমা 2

বিরাট কোহলির এই পদক্ষেপের সমালোচনা করার পর সোশ্যাল মিডিয়ায় মানুষ নিক কম্পটনকে এক হাত নিয়েছেন। ভারতীয় দলের হয়ে খেলা মনোজ তেওয়ারিও এর জন্য নিকের সমালোচনা করেছিলেন। এরপর নিক কম্পটন ক্ষমা চান। তিনি টুইট করে লেখেন,

“আমি ক্ষমা চাইছি যদি মানুষের মনে হয় যে বিরাট কোহলির ব্যাপারে আমার মন্তব্য অনুচিত ছিল। আমার বিশ্বাস রয়েছে যে এটা অক্ষতিকারক মানুষেরা ছিল আর তাদের উদ্দেশ্য ভালো ছিল। আসুন ক্রিকেটের আনন্দ নিই আর সমর্থকদের নিজেদের ইচ্ছে পালন করতে দিই। আমি আপনাদের বিচারকে এটাকে অনুকূল তৈরি করে রাখার জন্য প্রশংসা করছি”।

Leave a comment

Your email address will not be published.