আইপিএল ২০১৮য় কলকাতা নাইট রাইডার্সের অংশ থাকা স্যাম ক্যুরেন এখন এই ফ্রেঞ্চাইজির সঙ্গে করলেন চুক্তি

অস্ট্রেলিয়ার টি-২০ লীগ বিগ ব্যাশের আয়োজন ডিসেম্বর মাসের শেষ দিকে হতে চলেছে। এই বছর এই লীগ দু-তিন মাস চলবে। এই লীগে বেশ কিছু খেলোয়াড় আলাদা আলাদা দেশ থেকে এসে খেলেন। বিশ্বকাপ ২০১৯কে মাথায় রেখে বেশ কিছু দল এই লীগ থেকে খেলোয়াড় পেতে পারেন।

ইংল্যাণ্ডের এই বোলারকে বিগ ব্যাশ লীগে সিডনি সিক্সার্স করল চুক্তি

আইপিএল ২০১৮য় কলকাতা নাইট রাইডার্সের অংশ থাকা স্যাম ক্যুরেন এখন এই ফ্রেঞ্চাইজির সঙ্গে করলেন চুক্তি 1
PERTH, AUSTRALIA – JANUARY 28: Tom Curran of England celebrates getting the final wicket to win game five of the One Day International match between Australia and England at Perth Stadium on January 28, 2018 in Perth, Australia. (Photo by Mark Nolan/Getty Images)

অস্ট্রেলিয়ার টি-২০ লীগ বিগব্যাশ ২০১৮-১৯এর বর্তমান মরশুম ১৯ ডিসেম্বর থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত খেলা হবে। ইংল্যাণ্ডের জোরে বোলার টম ক্যুরানকে এই বছর বিগ ব্যাশ লীগে খেলতে দেখা যাবে। ক্যুরান সিডনি সিক্সার্সের সঙ্গে এক বছরের চুক্তি সই করেছেন। জো ডেনলির পর টম ক্যুরান ইংল্যাণ্ডের দ্বিতীয় খেলোয়াড় যিনি সিডনি সিক্সার্স দলের সদস্য হবেন।

সিডনি সিক্সার্সের সদস্য হয়ে আমার বেশ ভালো লাগছে
আইপিএল ২০১৮য় কলকাতা নাইট রাইডার্সের অংশ থাকা স্যাম ক্যুরেন এখন এই ফ্রেঞ্চাইজির সঙ্গে করলেন চুক্তি 2
টম ক্যুরান জানিয়েছে,

“সিডনি সিক্সার্সের সদস্য হয়ে আমার বেশ ভালো লাগছে। বন্ধুরা আর সঙ্গী খেলোয়াড়রা আমাকে দলের ফ্রেণ্ডলি পরিবেশের ব্যাপারে জানিয়েছে। এখানকার ফ্যান্স দলের জয়ের জন্য যথেষ্ট উৎসাহিত থাকেন। আমি নিজেই এই উৎসাহী পরিবেশের অংশ হওয়ার জন্য যথেষ্ট ব্যাকুল। সিডনি পৌঁছোনোর আমার অপেক্ষা শেষই হচ্ছে না। আমি আশা করছি যে আমাদের দলের জন্য এই মরশুম যথেষ্ট ভালো যাবে”।

সম্প্রিতি শেষ হওয়া ইউএই-র টি-১০ লীগে তিনি কেরালা নাইটস দলের অংশ ছিলেন

আইপিএল ২০১৮য় কলকাতা নাইট রাইডার্সের অংশ থাকা স্যাম ক্যুরেন এখন এই ফ্রেঞ্চাইজির সঙ্গে করলেন চুক্তি 3
LONDON, ENGLAND – JULY 13: Tom Curran of Surrey bowls during the NatWest T20 Blast match between Middlesex and Surrey at Lord’s Cricket Ground on July 13, 2017 in London, England. (Photo by Richard Heathcote/Getty Images)

খারাপ হওয়া মেডিক্যাল কন্ডিশনের কারনে দলের জোরে বোলার জন হেস্টিংস ক্রিকেট থেকে সম্প্রতি অবসর নিয়েছেন। যার পর থেকেই সিডনির দলের জোরে বোলিং আক্রমণ কমজুরি মনে করা হচ্ছিল। টম ক্যুরানের আসার পর সিডনির জোরে বোলিং অ্যাটাক নতুন উর্জা পাবে। টম ক্যুরান এর আগে আইপিএলেরও অংশ থেকেছেন।
আইপিএল ২০১৮ চলাকালীন রিপ্লেসমেন্ট প্লেয়ার হিসেবে কলকাতা নাইট রাইডার্স তাকে নিজেদের দলে শামিল করেছিল।সম্প্রতি শেষ হওয়া ইউএইর টি-১০ লীগে তিনি কেরলা নাইটস দলের সদস্য ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *