ইংল্যান্ড বনাম ভারত: লাইভ আপডেট ২য় টেস্ট: প্রথম দিনের খেলা হলো রদ, নেওয়া হল এই সিদ্ধান্ত
LONDON, ENGLAND - JULY 29: Rain delays play during the T20 Triangular Tournament match between MCC and Netherlands at Lords on July 29, 2018 in London, England. (Photo by Nathan Stirk/Getty Images)

ভারত আর ইংল্যান্ডের মধ্যে আজ লর্ডসে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে। যেখানে এদিন বৃষ্টি খলনায়ক হয়ে দাঁড়িয়েছে। বৃষ্টির কারনে আজকের দিনের খেলা হয় নি আর দিনের খেলা রদ করে দেওয়া হয়েছে। প্রসঙ্গত এই টেস্ট সিরিজে এখনও পর্যন্ত ইংল্যান্ড ১-০ এগিয়ে রয়েছে।

বৃষ্টির কারণে হল খেলা বন্ধ
ইংল্যান্ড বনাম ভারত: লাইভ আপডেট ২য় টেস্ট: প্রথম দিনের খেলা হলো রদ, নেওয়া হল এই সিদ্ধান্ত 1
লর্ডসে হওয়া ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের উৎসুকতার সঙ্গে অপেক্ষা ছিল, কিন্তু এই ম্যাচ বৃষ্টি শুরু হতে দেয় নি। লাগাতার বৃষ্টি প্রথম সেশন ধুয়ে দেওয়ার পাশাপি এখন আগামি সেশনের ম্যাচও হওয়ার সম্ভবনাকে নষ্ট করে দিয়েছে। বৃষ্টির কারণে লাঞ্চের সময় সময়ের আগেই ঘোষণা করা দেওয়া হয়। এখনও পর্যন্ত টস হতে পারে নি। আপনাদের জানিয়ে দিই এই ম্যাচে ইংল্যান্ডের হয়ে অভিষেক করছেন পোপ।

ভারতের কাছে ফিরে আসার সুযোগ
ইংল্যান্ড বনাম ভারত: লাইভ আপডেট ২য় টেস্ট: প্রথম দিনের খেলা হলো রদ, নেওয়া হল এই সিদ্ধান্ত 2
এই টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার কাছে ফিরে আসার সুযোগ রয়েছে। এজবাস্টনে প্রথম টেস্টে ৩১ রানের রাহের পর টিম ইন্ডিয়া নিজের কমতিগুলোকে দূর করে ফিরে আসার প্রস্তুতিতে রয়েছে। প্রথম টেস্টে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ২৮৭ রান করেছিল, যার জবাবে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা ব্যর্থ হয় আর বিরাট ছাড়া আর কোনও ব্যাটসম্যানই কিছু করে উঠতে পারেন নি। বিরাট এই ম্যাচে ১৪৯ রানের ইনিংস খেলেন। এই ইনিংসে ভারতীয় দল মাত্র ২৭৪ রানে অলআউট হয়ে যায়। যার পর ভারতীয় বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে ইংল্যান্ডকে ১৮০ রানে আটকে দেয়। কিন্তু ভারতীয় ব্যাটসম্যানরা বোলারদের মেহনতের উপর জল ঢেলে দেয়। আর পুরো দল মাত্র ১৯৪ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৬২ রানেই অলআউট হয়ে ৩১ রানে ম্যাচ হেরে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *