ইংল্যান্ড বনাম ভারত: দ্বিতীয় টেস্ট, ডে ১: লর্ডসের টেস্ট নিয়ে বিসিসিআই দিল বড় আপডেট, প্রথম দিনের হল লাঞ্চ
BIRMINGHAM, ENGLAND - AUGUST 01: Joe Root of England shakes hands with Virat Kohli of India prior to Day One of the Specsavers 1st Test match between England and India at Edgbaston on August 1, 2018 in Birmingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

ভারতীয় দল এবং ইংল্যাণ্ড দলের মধ্যে পাঁচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ আজ বৃহস্পতিবার লর্ডসের ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। প্রসঙ্গত এই ম্যাচে বিকেল ৩:৩০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল, কিন্তু এই ম্যাচ ভারতীয় সময় অনুসারে বিকেল ৫:৩০ পর্যন্তও শুরু হতে পারে নি।

বৃষ্টির কারণে নির্দিষ্ট সময় শুরু হতে পারে নি টেস্ট
ইংল্যান্ড বনাম ভারত: দ্বিতীয় টেস্ট, ডে ১: লর্ডসের টেস্ট নিয়ে বিসিসিআই দিল বড় আপডেট, প্রথম দিনের হল লাঞ্চ 1
আপনাদের জানিয়ে দিই, ভারত আর ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টের খেলা বৃষ্টির কারণে শুরু হতে পারে নি। বর্তমানে আপডেট অনুসারে ভারতীয় সময় বিকেল সাড়ে পাঁচটাতেও লর্ডসে দারুণ বৃষ্টি হচ্ছে আর সে কারণেই এখনও পর্যন্ত এই ম্যাচে টসও হয় নি। নির্ধারিত সময় অনুসারে বিকেল ৩টের সময় এই ম্যাচের টস হওয়ার কথা ছিল। কিন্তু এখনও পর্যন্ত এই ম্যাচে টস হতে পারে নি আর কখনও সেই ম্যাচের টস হবে সে ব্যাপারেও কোনও আপডেট এখনও পাওয়া যায় নি।

কিন্তু ঘোষণা করা হয় লাঞ্চের
ইংল্যান্ড বনাম ভারত: দ্বিতীয় টেস্ট, ডে ১: লর্ডসের টেস্ট নিয়ে বিসিসিআই দিল বড় আপডেট, প্রথম দিনের হল লাঞ্চ 2
আপনাদের জানিয়ে দিই যতই এই ম্যাচের টস না হতে পারুক, কিন্তু এই ম্যাচের প্রথম দিনের খেলার লাঞ্চ টাইম ঘোষণা করা হয়ে গেছে। দ্বিতীয় টেস্টের প্রথম দিনের দ্রুত লাঞ্চ নেওয়ার ঘোষণা বিসিসিআই স্বয়ং নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউণ্টে দিয়েছে।

এখানে দেখে নিন বিসিসিআইয়ের টুইট
ইংল্যান্ড বনাম ভারত: দ্বিতীয় টেস্ট, ডে ১: লর্ডসের টেস্ট নিয়ে বিসিসিআই দিল বড় আপডেট, প্রথম দিনের হল লাঞ্চ 3
বিসিসিআই নিজেদের টুইটার অ্যাকাউন্টে দ্রুত লাঞ্চ ঘোষণা হওয়ার তথ্য দিয়ে লিখেছে দ্রুত লাঞ্চ নেওয়া হয়েছে আর এখনও জোরে বৃষ্টি হচ্ছে।

প্রসঙ্গত এই ম্যাচে ভারতের দৃষ্টিকোন থেকে ভীষণই গুরুত্বপূর্ণ। ভারতীয় দল এই সিরিজে ১-০ পিছিয়ে রয়েছে আর যদি ভারতীয় দল এই টেস্ট সিরিজে ১-১ ফলাফল করে ফেলতে চায় তাহলে ভারতকে এই ম্যাচ যে কোনও মূল্যেই জিততে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *