খারাপ খবর: তৃতীয় ওয়ানডে শুরু হওয়ার আগেই এল খারাপ খবর, দুরন্ত ফর্মে থাকা এই প্লেয়ার হলেন আহত, দেখে নিন কে পেল দলে জায়গা

আজ ভারত এবং ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের তৃতীয় তথা নির্নায়ক ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচে যেখানে ওয়ানডে ক্রিকেটে দুটি দলই তাদের শ্রেষ্ঠত্ব প্রমান করতে চাইবে, সেখানে ম্যাচের আগেই ইংল্যান্ড দলের জন্য এল খারাপ খবর। দলের তারকা ব্যাটসম্যান জেসন রয় আহত হয়ে গিয়েছেন। তিনি আহত হওয়ায় তার পক্ষে তৃতীয় ম্যাচে খেলা মুশকিল মনে হচ্ছে। এই অবস্থায় ফের আরও একবার ইংল্যান্ডের ব্যাটিং অর্ডার চিন্তার বিষয় হয়ে দাঁড়ালো।

দ্বিতীয় ম্যাচে পেয়েছিলেন চোট

খারাপ খবর: তৃতীয় ওয়ানডে শুরু হওয়ার আগেই এল খারাপ খবর, দুরন্ত ফর্মে থাকা এই প্লেয়ার হলেন আহত, দেখে নিন কে পেল দলে জায়গা 1
India’s wicketkeeper Mahendra Singh Dhoni, right, stretches his arms to catch the ball to dismiss England’s Jason Roy, left, during their third Twenty20 international cricket match against India at Chinnaswamy Stadium in Bangalore, India, Wednesday, Feb. 1, 2017. (AP Photo/Aijaz Rahi)

লর্ডসে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় ম্যাচ চলাকালীন সুরেশ রায়নার একটি শট আটকাবার চেষ্টায় রয় নিজের আঙুলে চোট পান। এই ম্যাচে ভারতকে ৮৬ রানে হারের মুখ দেখতে হয়। অন্যদিকে যদি জেসন রয়ের প্রদর্শন নিয়ে কথা বলা যায়, তাহলে এখনও পর্যন্ত ইংল্যান্ডের হয়ে ওপেনিং তার প্রদর্শন যথেষ্ট ভাল ছিল। তিনি দুটি ওয়ানডে ম্যাচেই জনি বেয়রস্টোর সঙ্গে হাফসেঞ্চুরির পার্টনারশিপ গড়েছিলেন।

ইংল্যান্ডের জন্য চোট হয়ে দাঁড়িয়েছে চিন্তার বিষয়
খারাপ খবর: তৃতীয় ওয়ানডে শুরু হওয়ার আগেই এল খারাপ খবর, দুরন্ত ফর্মে থাকা এই প্লেয়ার হলেন আহত, দেখে নিন কে পেল দলে জায়গা 2
ইংল্যন্ডের হয়ে খেলোয়াড়দের চোট চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। দলের তারকা প্লেয়ার অ্যালেক্স হেলস আগেই চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন।তার মাংসপেশীতে টান লাগার সমস্যা হয়েছিল। যার কারণে ওয়ানডে সিরিজ থেকে তাকে সরে দাঁড়াতে হয়।

উইন্স দিলেন দলে যোগ

ইংল্যান্ড দ্বিতীয় ওয়ানডের পর ডেভিড মলানকে দল থেকে রিলিজ করে দিয়েছিল। তার জায়গায় দলে জেমস উইন্সকে শামিল করা হয়। উইন্সের সাম্প্রতিক প্রদর্শন দুর্দান্ত থেকেছে। তিনি কাউন্টি ক্রিকেটের রয়্যাল কাপের সেমিফাইনালে ১৭১ রানের ইনিংস খেলেছিলেন। তআর এই ইনিংসের জন্য তাকে দলে শামিল করা হয়েছে। ই অবস্থায় যদি জেসন রয় তৃতীয় ম্যাচ থেকে ছিটকে যান তাহলে তার জায়গায় আবারও বাটলার ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকায় নজরে আসতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *