[cwa id='h1']
Prev1 of 16
Use your ← → (arrow) keys to browse

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

আগামি নতুন বছরের শুরুতে ভারতের মাটিতে আসন্ন দ্বি-পাক্ষিক একদিনের আন্তর্জাতিক সিরিজের জন্য ইংল্যান্ডের ১৫-সদস্যের দল ঘোষণার সাথে সাথেই পরবর্তী টি-২০ আন্তর্জাতিক সিরিজের জন্যও ইংল্যান্ডের ১৫-সদস্যের দল ঘোষণা হয়ে গেল।

সদ্য শেষ হওয়া ভারতের বিরুদ্ধে তাঁদের ঘরের মাটিতে ৫-ম্যাচের টেস্ট সিরিজে ৪-০ ব্যবধানে পরাস্ত হতে হয়েছে ইংল্যান্ড দলকে। তাই এবার তাঁরা মরিয়া হয়ে রয়েছে ভারতের মাটিতে আসন্ন সীমিত ওভারের সিরিজ গুলিতে ভাল ফল করার।

ভারতের মাটিতে ইংল্যান্ডের আসন্ন একদিনের আন্তর্জাতিক সিরিজের দল এবং টি-২০ আন্তর্জাতিক সিরিজের দলের মধ্যে খুব বেশী পার্থক্য নেই। শুধু ক্রিস জর্ডন এবং টাইমল মিলস টি-২০ আন্তর্জাতিক সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন জনি বেয়ারস্ট এবং ক্রিস ওকসের পরিবর্তে, যারা একদিনের আন্তর্জাতিক সিরিজের ১৫-সদস্যের দলে অন্তর্ভুক্ত।

৩-ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজের পরই শুরু হবে ৩-ম্যাচের টি-২০ আন্তর্জাতিক সিরিজ। টি-২০ আন্তর্জাতিক সিরিজের ম্যচগুলি অনুষ্ঠিত হবে ২৬শে জানুয়ারি (কানপুর), ২৯শে জানুয়ারি (নাগপুর) এবং ১লা ফেব্রুয়ারি (বেঙ্গালুরু)।

এখন আসুন একনজরে দেখে নেওয়া যাক, ভারতের বিরুদ্ধে তাঁদের মাটিতে আসন্ন টি-২০ আন্তর্জাতিক সিরিজের জন্য ইংল্যান্ডের ঘোষিত ১৫-সদস্যের দল।

Prev1 of 16
Use your ← → (arrow) keys to browse
[cwa id='moreat']