আগামি নতুন বছরের শুরুতে ভারতের মাটিতে আসন্ন দ্বি-পাক্ষিক একদিনের আন্তর্জাতিক সিরিজের জন্য ইংল্যান্ডের ১৫-সদস্যের দল ঘোষণার সাথে সাথেই পরবর্তী টি-২০ আন্তর্জাতিক সিরিজের জন্যও ইংল্যান্ডের ১৫-সদস্যের দল ঘোষণা হয়ে গেল।

সদ্য শেষ হওয়া ভারতের বিরুদ্ধে তাঁদের ঘরের মাটিতে ৫-ম্যাচের টেস্ট সিরিজে ৪-০ ব্যবধানে পরাস্ত হতে হয়েছে ইংল্যান্ড দলকে। তাই এবার তাঁরা মরিয়া হয়ে রয়েছে ভারতের মাটিতে আসন্ন সীমিত ওভারের সিরিজ গুলিতে ভাল ফল করার।

ভারতের মাটিতে ইংল্যান্ডের আসন্ন একদিনের আন্তর্জাতিক সিরিজের দল এবং টি-২০ আন্তর্জাতিক সিরিজের দলের মধ্যে খুব বেশী পার্থক্য নেই। শুধু ক্রিস জর্ডন এবং টাইমল মিলস টি-২০ আন্তর্জাতিক সিরিজের দলে অন্তর্ভুক্ত হয়েছেন জনি বেয়ারস্ট এবং ক্রিস ওকসের পরিবর্তে, যারা একদিনের আন্তর্জাতিক সিরিজের ১৫-সদস্যের দলে অন্তর্ভুক্ত।

৩-ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজের পরই শুরু হবে ৩-ম্যাচের টি-২০ আন্তর্জাতিক সিরিজ। টি-২০ আন্তর্জাতিক সিরিজের ম্যচগুলি অনুষ্ঠিত হবে ২৬শে জানুয়ারি (কানপুর), ২৯শে জানুয়ারি (নাগপুর) এবং ১লা ফেব্রুয়ারি (বেঙ্গালুরু)।

এখন আসুন একনজরে দেখে নেওয়া যাক, ভারতের বিরুদ্ধে তাঁদের মাটিতে আসন্ন টি-২০ আন্তর্জাতিক সিরিজের জন্য ইংল্যান্ডের ঘোষিত ১৫-সদস্যের দল।

1
2
3
4
5
6
7
8
9
10
11
12
13
14
15
16
  • SHARE

    আরও পড়ুন

    আইপিএল ২০১৮: শেষ দিকে সেরা বোলার ব্র্যাভোরও পরামর্শের দরকার ছিল : ধোনি

    আইপিএল ২০১৮: শেষ দিকে সেরা বোলার ব্র্যাভোরও পরামর্শের দরকার ছিল : ধোনি
    সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংসের মধ্যে প্রতিযোগিতাটি একটি রুদ্ধশ্বাস লড়াইতে পরিণত হয়েছিল এই ম্যাচ শেষ বল...

    আইপিএল ২০১৮: এমআই বনাম আরআর, আমরা আরও ২০ রান করতে পারলে হলে ঠিক হত: রোহিত শর্মা

    রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স আরও একটা ক্লোজড ম্যাচে রান বাঁচাতে ব্যর্থ হল। রাজস্থানের বিরুদ্ধে শেষ দু...

    সানরাইজার্সকে সমর্থন জানাতে ডেভিড ওয়ার্নারের ভারত আসা আটকে দিল বিসিসিআই

    সানরাইজার্সকে সমর্থন জানাতে ডেভিড ওয়ার্নারের ভারত আসা আটকে দিল বিসিসিআই
    সানরাইজার্স হায়দ্রাবাদ চলতি আইপিএলের নিশ্চিতভাবেই তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের অভাব বোধ করছে। তবে সানরাইজার্সের থেকেও বেশি অভাববোধ...

    আইপিএল ২০১৮: এসআরএইচ বনাম সিএসকে, স্ট্যাটিস্টিক্যাল হাইলাইটস

    চেন্নাই সুপার কিংস ঘরের দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে শেষ ওভারের রুদ্ধশ্বাস নাটকের পর ৪ রানের ব্যবধানে জয়...

    ডাকওয়ার্থ লুইস পদ্ধতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক

    ডাকওয়ার্থ লুইস পদ্ধতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক
    শনিবার ইডেনে যখন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাব ব্যাট করতে নামে তখন তাদের লক্ষ্যমাত্রা ছিল...