পাকিস্তানের বিপক্ষে টি- ২০ সিরিজে পূর্ণ শক্তির টিম ইংল্যান্ডের, অধিনায়ক মর্গ্যান 1

ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ শেষ হয়ে গিয়েছে। এখন টি- ২০ আন্তর্জাতিক সিরিজে সমান সংখ্যক ম্যাচ খেলবে, যা শুরু হবে ১৬ জুলাই। ইংল্যান্ড টি- ২০ সিরিজের জন্য পুরো শক্তির দল নির্বাচন করেছে এবং অধিনায়কত্ব করবেন ইয়ন মর্গ্যান। তিনি দলে ফিরে এসেছেন। শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের পরে ইংল্যান্ড ক্রিকেট দলে কোভিড -১৯ কেস পাওয়া গিয়েছিল। তার পরে ওয়ানডে সিরিজের জন্য একটি বি গ্রেড দল নির্বাচন করেছিল নির্বাচকরা, যার নেতৃত্ব ছিল বেন স্টোকসের হাতে।

পাকিস্তানের বিপক্ষে টি- ২০ সিরিজে পূর্ণ শক্তির টিম ইংল্যান্ডের, অধিনায়ক মর্গ্যান 2

ওয়ানডে আন্তর্জাতিক সিরিজে ইংল্যান্ডের বি গ্রেড দল পাকিস্তানের পুরো শক্তি দলকে ৩-০ ব্যবধানে হারিয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের পরে ইংল্যান্ড দলের মোট ১৬ জন সদস্য এবং সাপোর্ট স্টাফদের কোয়ারন্টাইনে প্রেরণ করা হয়েছিল। কোভিড -১৯ টেস্টের নেগেটিভ রিপোর্ট আসার পরে এই সমস্ত খেলোয়াড়ই এখন দলে যোগ দিতে পারবেন। পল কলিংউড প্রধান কোচের দায়িত্ব নেবেন এবং ক্রিস সিলভারউড একটি সংক্ষিপ্ত বিরতি নেবেন। টি ২০ আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচ ১৬ জুলাই ট্রেন্ট ব্রিজে খেলা হবে। সিরিজের দ্বিতীয় ম্যাচ রয়েছে ১৮ জুলাই এবং তৃতীয় ও শেষ ম্যাচ রয়েছে ২০ জুলাই।

পাকিস্তানের বিপক্ষে টি- ২০ সিরিজে পূর্ণ শক্তির টিম ইংল্যান্ডের, অধিনায়ক মর্গ্যান 3

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে দলের প্রধান কোচ ক্রিস সিলভারউড বলেছেন, “পাকিস্তানের বিপক্ষে রয়্যাল লন্ডন সিরিজের সাফল্য ছেলেদের সাদা বলের ক্রিকেটে আমরা যে প্রতিভা অর্জন করেছি তা উত্তেজনাপূর্ণ গভীরতার পরিচয় দিয়েছে। আমরা একটি টি- ২০ দল নির্বাচন করেছি যেখানে আমাদের অনেক অভিজ্ঞ খেলোয়াড় কোয়ারান্টাইন শেষ হওয়ার পরে ফিরে আসবে।”

Ind vs Eng T20 series: England squad for T20 series announced, Check out

পাকিস্তানের বিরুদ্ধে টি- ২০ সিরিজের জন্য ইংল্যান্ড দল:

ইয়ন মর্গ্যান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জ্যাক বল, টম ব্যান্টন, জস বাটলার, টম করণ, লুই গ্রেগরি, ক্রিস জর্ডন, সাকিব মেহমুদ, ডেভিড মালান, ম্যাট পার্কিনসন, আদিল রশিদ, জেসন রায় এবং ডেভিড উইলি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *