ভারতের মাটিতে ভারতকে হারানো সম্ভব, টেস্ট সিরিজের আগে হুঙ্কার ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউডের 1

ইংল্যান্ড ক্রিকেট দলের অনেক সদস্য ইতিমধ্যে ভারতে পৌঁছে গিয়েছেন এবং বাকি সদস্যরা শ্রীলঙ্কা থেকে বৃহস্পতিবার পৌঁছে যাবেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে আগামী ২ ফেব্রুয়ারি থেকে চার টেস্টের সিরিজ শুরু হবে। সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচ চেন্নাইতে খেলতে হবে। বেন স্টোকস এবং জোফ্রা আর্চার সহ কিছু ক্রিকেটার চেন্নাইয়ে কোয়ারান্টাইন পিরিয়ডে রয়েছেন, আর শ্রীলঙ্কা থেকে চেন্নাই থেকে আগত শ্রীলঙ্কার ক্রিকেটারদেরও ছয় দিন আলাদা থাকতে হবে।

Cricket news: England vs Sri Lanka Test match scores, day one batting  slammed by greats - 47 Sports Club

শ্রীলঙ্কায় টেস্ট সিরিজে ২-০ ক্লিন সুইপে জেতায় ইংল্যান্ড দল ভারতের বিপক্ষে জোরালো মনোবল নিয়ে এগিয়ে আসবে, তবে কোচ ক্রিস সিলভারউড বিশ্বাস করেন যে ইংল্যান্ড দল যদি ভারতে টেস্ট সিরিজ জিততে চায় তবে তাদের অবশ্যই তাদের সেরাটা দিতে হবে। মঙ্গলবার ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড বলেছেন যে অস্ট্রেলিয়ায় সিরিজ জয়ের মাধ্যমে বোঝা গিয়েছে যে ভারতকে হারাতে বেশ শক্ত হবে এবং আসন্ন টেস্ট সিরিজে ইংল্যান্ডকে তাদের সেরাটা দিতে হবে।

Chris Silverwood profile: Why England's new head coach is a master of team  culture

ফিটনেস সমস্যার কারণে মূল খেলোয়াড়দের ছাড়াই ভারত অস্ট্রেলিয়ার মাঠে বর্ডার গাভাস্কার ট্রফিতে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়েছে। অ্যাডিলেডে ৩৬ রানে অল আউট হয়ে যাওয়ার পরেও সিরিজটিতে ভারত কামব্যাক করেছিল। মেলবোর্নে দুরন্ত জয়, আর তারপর সিডনিতে হেরে যাওয়া ম্যাচকে ড্র করা, আর সবশেষে ব্রিসবেনে ঐতিহাসিক জয় তুলে নিয়েছিল টিম ইন্ডিয়া।

ভারতের মাটিতে ভারতকে হারানো সম্ভব, টেস্ট সিরিজের আগে হুঙ্কার ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউডের 2

এই নিয়ে ইংল্যান্ডের হেড কোচ সিলভারউড বলেছেন, “অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকেই জানা গিয়েছে যে ভারতকে পরাস্ত করা সহজ হবে না। এটি আমাদের সামনে একটি বড় চ্যালেঞ্জ।” ইংল্যান্ড দল আসন্ন ভারত সফরে চারটি টেস্ট, পাঁচটি টি টোয়েন্টি আন্তর্জাতিক এবং তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলবে। এরপর কোচ বলেছেন, “আমি মনে করি আমরা তাদের পরাজিত করতে পারি তবে ম্যাচগুলি খুব হাড্ডাহাড্ডি হবে। আমরা জানি যে এই ভারতীয় দল দুর্দান্ত, বিশেষত তাদের ঘরের মাটিতে তাদের পরাজিত করা খুব কঠিন। এটি একটি উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জ হবে। তবে আমরাও বেশ ভাল ফর্মে আছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *