ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা

আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর জন্য ইংল্যান্ড গতমাসে নিজেদের দল ঘোষণা করে দিয়েছিল। তারপর ওপেনিং ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়া হয়েছিল। অন্যদিকে জোরে বোলার জোফ্রা আর্চাকেও দলে শামিল করার কথা হচ্ছিল। এখন ইংল্যাণ্ড দল দ্বিতীয়বার তিনটি পরিবর্তনের সঙ্গে নিজেদের বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে।

এই খেলোয়াড়রা পড়লেন বাদ

ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা 1

ইংল্যাণ্ড ক্রিকেট বোর্ড ওপেনিং ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের নাম এই দল থেকে সরিয়ে দিয়েছে। হেলসকে আগেই বিশ্বকাপের দল থেকে বাদ দেওয়া হয়েছিল।সেই সঙ্গে ডেভিড উইলিও দলের অংশ হবেন না। উইলিকে প্রথমে দলে জায়গা দেওয়া হয়েছিল কিন্তু তারপর তার প্রদর্শন খুব একটা ভাল থাকে নি। তিনি ছাড়াও স্পিন বোলিং অলরাউণ্ডার জো ডেনলিকেও দল থেকে বাদ দেওয়া হয়েছে। ডেনলিও পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে বিশেষ কিছু প্রভাব ফেলতে পারেননি।

এরা পেলেন জায়গা

ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা 2

ক্যারিবিয়ান বংশোদ্ভুত জোরে বোলার জোফ্রা আর্চারকে বিশ্বকাপের দলে জায়গা দেওয়া হয়েছে। আর্চারকে জায়গা দেওয়ার জন্য লাগাতার নির্বাচকদের উপর চাপ তৈরি করা হচ্ছিল। তিনি এখনো পর্যন্ত ইংল্যান্ডের হয়ে স্রেফ দুটি ওয়ানডে খেলেছেন। উইলিকে বাদ দেওয়ার পর এখন ইংল্যান্ডের দলে আর কোনো বাঁহাতি জোরে বোলার নেই। এছাড়াও লিয়াম ডাসনকেও দলে শামিল করা হয়েছে। ইনি গত বছর অক্টোবরের পর থেকে ইংল্যাণ্ডের হয়ে কোনো ওয়ানডে ম্যাচ খেলেননি। এর সঙ্গেই অ্যালেক্স হেলসের জায়গায় জেমস উইংসকে দলে শামিল করা হয়েছে। তিনি পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে দলকে কিছু ম্যাচে দ্রুত শুরুয়াত এনে দিয়েছিলেন।

এই রকম হল ইংল্যাণ্ডের বিশ্বকাপের দল:

ইংল্যান্ড দ্বিতীয়বার ঘোষণা করল নিজেদের দল, ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় পেলেন জায়গা 3

জেসন রয়, জনি বেয়রস্টো, ইয়োন মর্গ্যান (অধিনায়ক), জোস বাটলার (উইকেটকিপার), বেন স্টোকস,মইন আলি, আদিল রশিদ, কিস ওকস, মার্ক উড, জোফ্রা আর্চার, লিয়ম প্ল্যাঙ্কেট, টম ক্যুরেন, লিয়াম ডাসন, জেমস উইংস।

Leave a comment

Your email address will not be published.