রায়ডু আর জুনেদ খানের পর বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ডেভিড উইলিও দিলেন প্রতিক্রিয়া

আইসিসি বিশ্বকাপ ২০১৯এর জন্য ইংল্যাণ্ড গত মাসে নিজেদের দল ঘোষণা করেছিল। সেই দলে শামিল থাকা অ্যালেক্স হেলস,ডেভিড উইলি আর জো ডেনলির জায়গায় জেমস উইংস, লিয়াম ডাসন আর জোফ্রা আর্চার জায়গা পেয়েছেন। হেলসকে আগেই দল থেকে বাদ দেওয়া হয়েছিল অন্যদিকে এই দুই খেলোয়াড়কে খারাপ প্রদর্শনের জন্য বাদ দেওয়া হয়েছে।

ডেভিড উইলি দিয়েছেন প্রতিক্রিয়া

রায়ডু আর জুনেদ খানের পর বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ডেভিড উইলিও দিলেন প্রতিক্রিয়া 1

ইংল্যান্ডের বাঁহাতি জোরে বোলার ডেভিড উইলি দল থেকে বাদ পড়ার পর নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে কিছু বিশেষ প্রদর্শন করতে পারেন নি এই কারণে তার জায়গায় জোফ্রা আর্চারকে দলে জায়গা দেওয়া হয়েছে। উইলি টুইটারে লেখেন,

“আমি কি করতে পারি, আমি সম্পূর্নভাবে চিন্তিত। এখনো সম্পূর্ণভাবে দলের পেছনে ১০০% রয়েছি। একটা পজিটিভিটি রয়েহচে,এখনো জীবনে জিতে চলছি”।

পাকিস্তানও দিয়েছিল বাদ

রায়ডু আর জুনেদ খানের পর বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ডেভিড উইলিও দিলেন প্রতিক্রিয়া 2

ইংল্যাণ্ডের আগে পাকিস্তান্দলও নিজের তিনজন খেলোয়াড়কে বিশ্বকাপ থেকে বাদ দিয়েছিল। প্রথম ঘোষিত হওয়া দল থেকে ফহিম আশরফ, জুনেইদ খান আর আবিদ আলির জায়গায় মহম্মদ আমির, আসিফ আলি আর ওয়াহাব রিয়াজকে জায়গা দেওয়া হয়েছে। এরপর জুনেইদ খান সোশ্যাল মিডিয়ায় একটি পোষত করেছিলেন। জুনেইদ মুখে কালো টেপ লাগিয়ে রেখেছিলেন আর তিনি ক্যাপশনে লিখেছিলেন আমি কিছু বলতে চাই না, সত্যিটা তেতো হয়।

৩০ মে প্রথম ম্যাচ

রায়ডু আর জুনেদ খানের পর বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর ডেভিড উইলিও দিলেন প্রতিক্রিয়া 3

ইংল্যাণ্ডের দল বিশ্বকাপে ৩০ মে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের অভিযান শুরু করবে। এটা বিশ্বকাপের প্রথম ম্যাচ।ইংল্যাণ্ড গত বেশ কিছু সময় ধরে ওয়ানডেতে দুর্দান্ত প্রদর্শন করেছেন। এই কারণে দলকে বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার মানা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published.