ইংল্যান্ড সফরে অভিষেক করা হনুমা বিহারী করলেন এনগেজমেন্ট, জেনে নিন কি করেন কনে

ইংল্যান্ড সফরে টেস্ট দলে নিজের অভিষেক করা ভারতীয় ব্যাটসম্যান হনুমা বিহারী এনগেজমেন্ট করে ফেললেন। টিম ইন্ডিয়ার এই দুর্দান্ত ব্যাটসম্যান নিজের বান্ধবী প্রীতিরাজ ইয়েরুবার সঙ্গে এনগেজমেন্ট করেছেন। প্রীতিরাজ পেশায় ফ্যাশন ডিজাইনার।

View this post on Instagram

…….and she said yes!♥️?

A post shared by hanuma vihari (@viharigh) on Oct 23, 2018 at 8:07am PDT

ইংল্যান্ডের বিরুদ্ধে ওভাল টেস্টে করেছিলেন অভিষেক

ইংল্যান্ডের বিরুদ্ধে ওভাল টেস্টে ডেবিউ করা বিহারী এই টেস্টে হাফ সেঞ্চুরি করেছিলেন আর তিন উইকেটও নিয়েছিলেন। তিনি প্রথম ইনিংসে ৫৬ রান আর দ্বিতীয় ইনিংসে বিনা রান করেই আউট হয়ে গিয়েছিলেন। এই দুর্দান্ত প্রদর্শন সত্বেও তাকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলার সুযোগ দেওয়া হয়নি। যার পর টিম ইন্ডিয়ার প্রাক্তণ তারকারা টিম ম্যানেজমেন্টের উপর প্রশ্ন তুলে দিয়েছিলেন দ্বিতীয় ইনিংসে তিনি তিন উইকেটও নিয়েছিলেন। বিহারী হায়দ্রাবাদ রঞ্জি দলের অধিনায়কও থেকেছেন।
ইংল্যান্ড সফরে অভিষেক করা হনুমা বিহারী করলেন এনগেজমেন্ট, জেনে নিন কি করেন কনে 1
বিজয় হাজারে ট্রফিতে করেছিলেন দুর্দান্ত প্রদর্শন

সম্প্রতি শেষ হওয়া বিজয় হাজারে ট্রফিতেও এই খেলোয়াড় দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। দেওধর ট্রফিতে হনুমা বিহারী ইন্ডিয়া বি দলের হয়ে খেলছেন। এই সিরিজেও তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও নির্বাচিত হতে পারেন
ইংল্যান্ড সফরে অভিষেক করা হনুমা বিহারী করলেন এনগেজমেন্ট, জেনে নিন কি করেন কনে 2
প্রসঙ্গত যে, হনুমার আশা রয়েছে যে ইংল্যান্ডের বিরুদ্ধে করা তার প্রদর্শনের উপর নির্ভর করেই তাকে অস্ট্রেলিয়া সফরে নির্বাচিত করা হতে পারে। এই অবস্থায় এখন তার পুরো ফোকাস অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতিতে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *