ইংল্যান্ড বনাম ভারত: টুইটার রিঅ্যাকশন: ২-০ পেছিয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় মানুষের রাগ আছড়ে পড়ল, এই তারকাকে বাইরে বসানোর দাবী
LONDON, ENGLAND - AUGUST 12: England bowler James Anderson celebrates after taking the wicket of Lokesh Rahul during day 4 of the Second Test Match between England and India at Lord's Cricket Ground on August 12, 2018 in London, England. (Photo by Stu Forster/Getty Images)

ভারত আর ইংল্যান্ডের মধ্যে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষ হল। এর মধ্যে আশা করা হচ্ছিল যে সম্ভবত ভারতীয় দল ফাইট ব্যাক করবে, কিন্তু হল সম্পূর্ণ তার উল্টো। ভারতীয় দল কোনওভাবেই কোনও রকম ফাইট করে নি আর দলকে হারের সম্মুখীন হতে হয়। ভারতীয় দল এই ম্যাচ ইনিংসে হেরে যায়।

ভারতীয় দলের ব্যাটসম্যানরা হলেন ব্যর্থ
ইংল্যান্ড বনাম ভারত: টুইটার রিঅ্যাকশন: ২-০ পেছিয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় মানুষের রাগ আছড়ে পড়ল, এই তারকাকে বাইরে বসানোর দাবী 1
ইংল্যান্ডের ইনিংস সমাপ্তি ঘোষণা করার পর ভারতের শুরুয়াত খারাপ হয়, আর মাত্র ১৩ রান করে ভারতের দুই ওপেনার মুরলী বিজয়(০০) এবং কেএল রাহুল (১০) প্যাভিলিয়ন ফিরে যান। এরপর বৃষ্টি এসে ম্যাচে প্রায় দেড় ঘন্টা নষ্ট করে দেয়। এরপর যখন বৃষ্টি শেষে খেলা শুরু হয় তখন প্রথমে অজিঙ্ক রাহানে(১৩) এবং পরে চেতেশ্বর পুজারা(১৭)কে স্টুয়ার্ট ব্র্যাড আউট করে দেন। উইকেট পড়ার এই ক্রম নিয়মিত অন্তরালে জারি থাকে এবং পুরো ভারতীয় দল মাত্র ১৩০ রানে আলআউট হয়ে যায়।

জেনে নিন কে কি বললেন

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *